নায়িকা পরীমনির বিরুদ্ধে নাসিরের হত্যাচেষ্টার মামলার আদেশ ১৮ জুলাই

যুগান্তর প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ০৯:৩৭

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে যে মামলার আবেদন ব্যবসায়ী নাসির উদ্দিন করেছেন সে বিষয়ে আদেশ দেওয়া হবে ১৮ জুলাই।



ঢাকা বোট ক্লাবের ধর্ষণচেষ্টার যে ঘটনায় নাসির-অমি গ্রেফতার হয়েছিলেন একই ঘটনায় পাল্টা নায়িকার বিরুদ্ধে মামলা করতে চান ওই ব্যবসায়ী।


ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজীব হাসান ব্যবসায়ী নাসিরের জবানবন্দি নিয়েছেন। এ বিষয়ে আগামী ১৮ জুলাই আদেশ দেবেন বলে জানিয়েছেন।


মামলার আবেদনে পরীমনির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগ এনেছেন নাসির। পরীমনির সঙ্গে তার সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমিকে আসামি করা হয়েছে।


২০২১ সালের ৯ জুন রাতে বিরুলিয়ায় তুরাগ তীরে ঢাকা বোট ক্লাবে গিয়েছিলেন পরীমনি ও তার সঙ্গীরা। তা ধরেই এই ঘটনার সূত্রপাত। 


সেদিন সেখানে ধর্ষণচেষ্টার শিকার হয়েছিলেন বলে পরীমনি অভিযোগ তুললে তা নিয়ে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।


এ ঘটনায় গত বছরের ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন। ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us