‘দাবাং থ্রি’র মতো ব্যর্থতা চান না, এই ছবির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন সালমান

প্রথম আলো প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ১৫:৩৯

বলিউডের হিট ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে একটি হলো ‘দাবাং’। এই সিরিজকে নিয়ে সব সময় এক আলাদা উন্মাদনা দেখা যায় সিনেমাপ্রেমীদের মধ্যে। আর হবে নাই–বা কেন। এই সুপারহিট ফ্রাঞ্চাইজির নায়ক যে বলিউড সুপারস্টার সালমান খান। ‘ওয়ান্টেড’–এর পর এই ‘দাবাং’ দিয়েই তো নতুনভাবে ফিরে আসেন অভিনেতা। শোনা যাচ্ছে, এই ফ্রাঞ্চাইজির চতুর্থ ছবি আসতে চলেছে। সালমানের ‘টাইগার থ্রি’, ‘কভি ঈদ কভি দেওয়ালি’ ছবিগুলো আছে মুক্তির অপেক্ষায়। এই বলিউড তারকা এখন ‘কভি ঈদ কভি দেওয়ালি’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এদিকে তাঁর ‘দাবাং ফোর’ নিয়ে জোর চর্চা শুরু হয়ে গেছে।


ভারতের এক শীর্ষস্থানীয় জাতীয় পত্রিকার খবর অনুযায়ী, আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও ‘দাবাং’ সিরিজের চতুর্থ মৌসুম নিয়ে জোর কদমে কাজ শুরু হয়ে গেছে। ‘দাবাং ফোর’–এর চিত্রনাট্য লিখছেন খ্যাতনামা পরিচালক টিগমাংশু ধুলিয়া। চিত্রনাট্য লেখা প্রায় শেষ। চিত্রনাট্য নাকি সালমানের বেশ মনে ধরেছে। এই ছবির কাহিনি যেভাবে লেখা হয়েছে, তাতে তিনি খুশি। জানা গেছে, চিত্রনাট্য লেখার পাশাপাশি ছবিটি পরিচালনাও করতে পারেন টিগামাংশু নিজে।


‘দাবাং’-এর আগের দুই ছবির মতো তৃতীয়টি বক্স অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি। বলা যায়, সালমানপ্রেমীদের রীতিমতো হতাশ করেছিল ছবিটি। ভাইজান চান না দ্বিতীয়বার একই ভুল করতে। তাই চিত্রনাট্য থেকে সংলাপ—সব বিষয় খুঁটিয়ে দেখছেন তিনি। শুরু থেকেই ‘দাবাং ফোর’-এর দায়িত্ব সালমান যোগ্য হাতে তুলে দিয়েছেন। ‘অন্তিম’–এর প্রচারণার সময় তিনি বলেছিলেন, চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ফোর’ শুরু করার পরিকল্পনা করছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us