ঈদের নাটকে ক্রিকেটার আশরাফুল

কালের কণ্ঠ প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১৩:০১

এই প্রথম ঈদের নাটকে একসঙ্গে দেখা যাবে ক্রিকেটার আশরাফুল। নাটকের নাম ‘ঈদ টুর্নামেন্ট’। প্রচার হবে বৈশাখী টেলিভিশনে ঈদের ৭দিন রাত ৯.২০ মিনিটে। নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।


নাটকের গল্প সম্পর্কে বলতে গিয়ে লেখক টিপু আলম মিলন বলেন, সামাদ সাহেব গ্রামের সহজ-সরল এক ভদ্র মানুষ। ক্রিকেটের প্রতি তার অগাধ ভালোবাসা থেকেই টিম বরিশাল নামে একটি দল গঠন করেন। টিম বরিশাল প্রতিবছরই ঈদ পুনর্মিলনী উপলক্ষে যে ক্রিকেট টুর্নামেন্ট হয় তাতে ১২ দলের মধ্যে ১২তম হয়। এর প্রধান কারণ দলীয় অধিনায়ক মাসুম গোলদারের স্বেচ্ছাচারিতা। সে নিজে ভালো না খেললেও ওপেনিং, ব্যাটিং, ওপেনিং বোলিং করেন। এবং যারা তাকে বিভিন্নভাবে খুশি করতে পারেন তারাই ব্যাটিং, বোলিং পান এবং বাকিরা বঞ্চিত হন। মাসুম নিজে তার নাম পরিবর্তন করে রাখেন- আশরাফুল হাসান মাশরাফি ওরফে তাসকিন।  


সামাদ সাহেব দলের বারংবার ভরাডুবি দেখে এবার টুর্নামেন্টকে সামনে রেখে ঢাকাতে ইউনিভার্সিটি পড়ুয়া তার ভাগ্নী  (জেনিফার) কে ডেকে এনে দলের দায়িত্ব দেন। জেনিফার সবকিছু বুঝতে পেরে মাসুম গোলদারকে দল থেকে বাদ দেন। মাসুম গোলদার নিউ টিম বরিশাল নামে নতুন দল গঠন করেন এবং ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলকে ভুল বুঝিয়ে নিউ টিম বরিশালে খেলতে রাজি করান।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us