তিন গোল করে ক্লপ বলছেন, ‘আরও করা উচিত ছিল’

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২২, ১১:০৭

কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলের জয় মানে বলা যায় শেষ চারে এক পা দিয়ে রাখাই। ইয়ুর্গেন ক্লপ তবু যেন ঠিক তৃপ্ত নন। লিভারপুল কোচের মতে, আরও অনেক বেশি গোল দিতে পারত তার দল। সেটি করতে না পারার কৃতিত্ব অবশ্য প্রতিপক্ষ গোলরক্ষককে দিলেন তিনি।


চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের লড়াইয়ে মঙ্গলবার লিসবনে বেনফিকার বিপক্ষে ৩-১ গোলে জয় পায় লিভারপুল। ইব্রাহিমা কোনাতে, সাদিও মানে ও লুইস দিয়াসের গোলে তারা জিতে নেয় ম্যাচ।


বেনফিকার গোলকিপার ওদেসিয়াস ভ্লাখোদিমস দারুণ কয়েকটি সেভ করে আরও গোল হজম করার হাত থেকে বাঁচান দলকে। ম্যাচ শেষে ক্লাপের প্রতিক্রিয়ায় উঠে এলো সেটিই।


“আরও অনেক বেশি গোল করা উচিত ছিল। আমার মনে হয়, মূলত তাদের গোলরক্ষকের কারণে (গোল হয়নি আর)… কৃতিত্ব তার প্রাপ্য। তাদের গোলরক্ষক সম্ভবত ম্যাচের সেরা খেলোয়াড় ছিল। আমরা ভালো খেলেছি, তবে সে দুর্দান্ত কিছু সেভ করেছে।”


প্রথমার্ধে বেশ দাপট দেখিয়ে ২-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই বেনফিকা গোল করে ম্যাচ জমিয়ে দেয়। পরে শেষ দিকে আরেকটি গোল করে ম্যাচ জয়ের পাশাপাশি শেষ চারের দিকে এগিয়ে যাওয়াও নিশ্চিত করে ক্লপের দল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us