ফরহাদের ৮ রানের আক্ষেপ, সেঞ্চুরিতেও পারলেন না ইমতিয়াজ

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মার্চ ২০২২, ১৮:২৭

আশা জাগিয়ে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরির দেখা পেলেন না ফরহাদ হোসেন। তবে দল পেল প্রায় তিনশ রানের সংগ্রহ। ইমতিয়াজ হোসেনের সেঞ্চুরির পরও সেই রান তাড়ায় পেরে উঠল না ব্রাদার্স ইউনিয়ন। রোমাঞ্চকর লড়াইয়ে জিতল গাজী গ্রুপ ক্রিকেটার্স।


বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে সোমবার ৬ রানে জিতেছে আকবর আলির দল। রোমাঞ্চের নানা বাঁক পেরিয়ে শেষটায় সমীকরণ এসে দাঁড়িয়েছিল ৩ বলে ১৩। কাজী অনিকের বলে চার হাঁকিয়ে আশা জোরাল করেন ধীমান ঘোষ। কিন্তু বাঁহাতি পেসারের পরের বলে তিনি নিতে পারেন কেবল ১ রান। দারুণ লড়াই করেও তাই হেরে যায় ব্রাদার্স।


২৯৭ রান তাড়ায় থামে ২৯১ রানে। ৯৪ বলে দুই ছক্কা ও আট চারে ৯২ রান করেন ফরহাদ। তার সঙ্গে ছোট ছোট অবদান আছে অধিনায়ক আকবর আলি, আকবর উর রহমান, মেহেদি মারুফ ও আল আমিন জুনিয়রের।


লিস্ট ‘এ’ ক্রিকেটে ষষ্ঠ সেঞ্চুরিতে দলকে টানেন ইমতিয়াজ। ১১৪ বলে ১৩ চার ও এক ছক্কায় করেন ১০৬ রান। শেষ দিকে দলকে আশা দেখানো ধীমান অপরাজিত থাকেন ৪৬ রানে। বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই মাহমুদুল হাসানকে হারায় গাজী। ভালো শুরুটা বড় করতে পারেননি মারুফ। ৩৮ বলে ৩৩ রান করে সোহাগ গাজীর অফ স্পিনে হন এলবিডব্লিউ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us