আগামী ৫০ বছরেও বিএনপির ক্ষমতায় আসার সুযোগ নেই: হানিফ

ঢাকা টাইমস প্রকাশিত: ০৫ মার্চ ২০২২, ১৪:৪৭

বিএনপি আগামী ৫০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, ধ্বংসাত্মক কার্যকলাপ করে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাই দেশের জনগণ সবসময় শেখ হাসিনার প্রতি আস্থাশীল থেকে তাকে ক্ষমতায় আনবে।


শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের দি আলাউদ্দিন সংগীতাঙ্গনে এ সভার আয়োজন করা হয়।


মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি বিরোধী দলে থাকাবস্থায় ধ্বংসাত্মক কার্যকলাপ করে জনগণের ওপর বারবার আক্রমণ করেছে। যার ফলে তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এখন তারা দিশাহারা হয়ে সকাল-বিকাল দুরকম কথা বলে। মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।


তিনি বলেন, বিএনপির লক্ষ্য একটাই- দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করা। কারণ তারা জানে, উন্নয়ন-অগ্রগতির ধারা যদি অব্যাহত থাকে; এ দেশের জনগণ সবসময় শেখ হাসিনার প্রতি আস্থাশীল থাকবে। বিএনপির আগামী ৫০ বছরেও রাষ্ট্রের ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই। এ কারণে তারা হতাশ। আর হতাশ হয়েই তারা নানা ধরনের মিথ্যাচার করে রাস্তায় নামছে।


হানিফ বলেন, বিএনপি দেশকে অস্থিতিশীল করার যে কর্মকাণ্ড চালাচ্ছে- সে সম্পর্কে সরকার সজাগ আছে। আইনশৃঙ্খলা বাহিনী যে কোনো অশুভ তৎপরতাকে রুখে দেওয়ার জন্য যথেষ্ট। পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদেরও সজাগ থাকতে হবে। বিএনপির মিথ্যাচারে জনগণ যেন বিভ্রান্ত না হয়, সেজন্য নেতাকর্মীদের ভূমিকা রাখতে হবে। জনগণের কাছে আমাদের উন্নয়ন-অগ্রগতির কথা এবং চিত্রগুলো তুলে ধরতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us