দেড় মাস পর কলকাতা থেকে ফারিয়ার পুরস্কার এলো কুরিয়ারে

ঢাকা টাইমস প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২, ১৪:৩৪

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ দিয়ে ঢালিউডে অভিষেক হয়েছিল একসময়ের মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়ার। এরপর তিনি দেশের চলচ্চিত্রের পাশাপাশি দুই বাংলার যৌথ প্রযোজনায় আরও হাফ ডজন ছবিতে অভিনয় করেন। তার স্বীকৃতিও মিলেছে আগে। ফের একবার কলকাতা থেকে পুরস্কৃত হলেন নুসরাত ফারিয়া।


গত ৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। ওপার বাংলার চলচ্চিত্রে অবদান রাখায় সেখানে বিশেষ সম্মাননা পেয়েছেন বাংলাদেশের ফারিয়া। দেড় মাস পর শনিবার সেই পুরস্কার হাতে পেয়েছেন নায়িকা। কুরিয়ারের মাধ্যমে ফারিয়ার ঢাকার বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে সেটি। কিন্তু এতদিন বাদে এভাবে কেন পুরস্কার নিতে হল অভিনেত্রীকে?


এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে সে সময় ঝুঁকি নিতে চাইনি। অবশেষে তারা ফোন করে ঢাকার বাসার ঠিকানা নিয়ে পুরস্কারটি পাঠিয়েছেন। আমি অত্যন্ত আনন্দিত। যে কোনো পুরস্কারই ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। আমি চেষ্টা করব আরও ভালো কাজ করার।’


এর আগে কলকাতা থেকে আরও একটি পুরস্কার পেয়েছিলেন নুসরাত ফারিয়া। ২০১৬ সালে তিনি অভিনয় করেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘বাদশা: দ্য ডন’ ছবিতে। সেখানে তার নায়ক ছিলেন ওপার বাংলার সুপারস্টার জিৎ। ওই ছবির জন্য সে সময় সেরা অভিনেত্রীর ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন ফারিয়া। এবার পেলেন বিশেষ সম্মাননা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us