নির্বাচন অফিসের সামনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২৫

যুগান্তর প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০, ২১:২৫

চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জেলা নির্বাচন অফিসের সামনে ২ মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের প্রায় ২৫ নেতাকর্মী আহত হয়।


শুক্রবার দুপুর ১২টার দিকে জেলা নির্বাচনে অফিসে রিটার্নিং অফিসারের সঙ্গে মেয়র ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে চাঁদপুর পৌরসভা নির্বাচন সংক্রান্ত সভা চলছিল। এ সময় নির্বাচন অফিসের বাইরে বিএনপি মনোনীত প্রার্থী আক্তার হোসেন মাঝির সমর্থনে ছাত্রদলের একটি মিছিল নির্বাচন অফিসে আসে। এদিকে আগে থেকে নির্বাচন অফিসের সামনে অবস্থান নিয়ে থাকে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের সমর্থকরা।

দুই গ্রুপ যখন মুখোমুখি অবস্থানে ঠিক তখন নির্বাচন অফিসের সামনে দাঁড়ানো ও শ্লোগান দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের দুই কর্মীর মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। মুহূর্তের মধ্যে উভয়পক্ষের কর্মী সমর্থকদের মাঝে সংঘর্ষ শুরু হয়ে যায়।উভয়পক্ষের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ ও হাতাহাতি চলতে থাকে। প্রায় ১০ মিনিটব্যাপী এ ঘটনায় উভয় পক্ষের প্রায় ২৫ নেতাকর্মী আহত হয়েছে। তাদের চাঁদপুর সদর হাসপাতাল ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us