আইসিসি থেকে মনোহরের পদত্যাগ ভারতের জন্য খুশির খবর

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৪:৪৭

দুই বছর ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের চেয়ারম্যান পদে দায়িত্ব পালনের পর, বুধবার পদত্যাগ করেছেন শশাঙ্ক মনোহর। তার এই পদত্যাগ ভারতীয় ক্রিকেট বোর্ডের জন্য ইতিবাচক খবর হিসেবে মনে করছেন সংস্থাটির সাবেক প্রেসিডেন্ট এন শ্রিনিবাসন। বুধবার অনেকটা চমকের মতোই আসে শশাঙ্ক মনোহরের পদত্যাগের খবর।

অন্তর্বর্তীকালীন সময়ের জন্য তার স্থলাভিষিক্ত হন ডেপুটি চেয়ারম্যান ইমরান খাজা। পরবর্তী চেয়ারম্যান বাছাইয়ের পর্যন্ত ইমরানকেই পালন করতে হবে সব দায়িত্ব। এদিকে মনোহরের পদত্যাগকে ভারতের ক্রিকেটের জন্য ইতিবাচকই মনে করেছেন শ্রিনিবাসন। তার মতে, আইসিসিতে মনোহর দায়িত্বে থাকাকালীন বড় ক্ষতিই হয়েছে ভারতের। তাই তার দায়িত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত ভারতের ক্রিকেট সংশ্লিষ্টদের খুশিই করেছে বলে মন্তব্য করেছেন শ্রিনিবাসন। আইসিসির চেয়ারম্যান হওয়ার আগে দুই দফায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট ছিলেন মনোহর।

শ্রিনিবাসনের দাবি, দেশের ক্রিকেটের কঠিন সময়ে ২০১৫ সালে দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন মনোহর। এবার কনোভাইরাস মহামারীর চ্যালেঞ্জিং সময়ে আইসিসি থেকে পদত্যাগ করলেন তিনি। টাইমস অব ইন্ডিয়াকে শ্রিনিবাসন বলেছেন, ‘আমার ব্যক্তিগত মতামত হলো, ভারতীয় ক্রিকেটের অনেক ক্ষতি করেছে সে। যে কারণে তার পদত্যাগে ভারতের ক্রিকেটপ্রেমীরা খুশিই হয়েছে। সে আর্থিকভাবে ভারতের ক্ষতি করেছে, আইসিসিতে ভারতের সুযোগ কমিয়েছে এবং বিশ্ব ক্রিকেটে ভারতের গুরুত্বও দেয়নি।’ শ্রিনিবাস আরও যোগ করেন, ‘এখন সে পালিয়ে যাচ্ছে কারণ সে জানে ভারতের নেতারা তাকে আর সম্মান করে না।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us