কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সুশান্তের শেষ ছবির নায়িকার বয়ান নিলো পুলিশ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১১:৫৭

বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত শেষ হয়নি এখনো। পুলিশ একের পর এক মানুষের বয়ান রেকর্ড করে চলেছে। এবার পুলিশের কাছে বয়ান দিলেন সুশান্তের শেষ ছবির নায়িকা। মঙ্গলবার বান্দ্রা থানায় পুলিশের কাছে বয়ান দিয়েছেন ‘দিল বেচারা’ সিনেমার অভিনেত্রী সঞ্জনা সাংঘি। এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন সঞ্জনা।

কিছুদিন আগেই সঞ্জনা তার ইনস্টাগ্রামে তার ও সুশান্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। ছবির সঙ্গে আবেগী ক্যাপশন লিখেছিলেন তিনি। সঞ্জনা লিখেছেন, ‘আর কোনওদিন এক সাথে হেসে উঠব না আমরা। আমার মনে জমে থাকা এই প্রশ্নগুলোরও উত্তর পাব না। কিন্তু সুশান্ত আমাদের খুব সুন্দর একটা ছবি উপহার দিয়ে গেল। এই ছবি না দেখলে তা বোঝা খুবই মুশকিল। আমাদের দেশের প্রতিটা অভিভাবক যেমন তার শিশুর ভবিষ্যৎ নিয়ে ভাবেন, তাদের স্বপ্ন, আকাঙ্খা নিয়ে ভাবেন তেমনই প্রতি শিল্পীর ভেতরেই লুকিয়ে থাকে সৃজনশীল মানসিকতা। থাকে আবেগ।

কেননা তারা বিশ্বকে প্রতিশ্রুতি দেন এই বিষাক্ত পরিবেশ থেকে তারা দর্শককে বাঁচিয়ে কিছুটা আনন্দ দেবেন। তাদের সেই আনন্দের মধ্যে থাকবে মুক্তির স্বাদ। সুশান্ত তুমি আমাকে যেটুকু স্বপ্ন দেখিয়েছ আমি তা পূরণ করার চেষ্টা করব।’ সুশান্তের মৃত্যু তদন্তে এখনও প্রায় ৩০ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও