পুলিশের নির্যাতনে বাবা-ছেলের মৃত্যু, উত্তাল বলিউড

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১০:৩৯

পুলিশ হেফাজতে তামিলনাডুর তুতিকোরিনে জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সের মৃত্যুর ঘটনায় এবার উত্তাল বলিউড। জানা গেছে, লকডাউন না মানায় পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। পুলিশের অত্যাচারেই তাঁদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাবা ও ছেলের মৃত্যুর এই ঘটনায় এবার উত্তাল বলিউড।

এই ঘটনায় পুলিশের ভূমিকার নিন্দা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু সহ আরও অনেকেই। #Justice for Jayaraj and Bennicks- দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, 'যা শুনছি, তা শুনে আমি হতবাক। রাগও হচ্ছে, দুঃখও হচ্ছে। এভাবে নৃশংস হত্যা অপরাধ। আমারা সত্যিটা জানতে চাই। ওনাদের পরিবার কী ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে কল্পনাও করতে পারছি না। ঈশ্বর ওনাদের শক্তি দিক। জয়রাজ ও বেনিক্সের বিচারের দাবিতে আমাদের সরব হতে হবে।'

তাপসী পান্নু লিখেছেন, 'এই একটি ঘটনাই ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। এটা আমাদের পরিচিতদের সঙ্গেও ঘটতে পারতো। ভীতিজনক একটা ঘটনা। ' তবে শুধু প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নুই নয়, এই ঘটনায় সরব হয়েছেন রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, নেহা ধুপিয়া, নিমরত কৌর সহ আরও অনেকেই। তামিলনাড়ুর তুতিকোরিন জেলায় মোবাইলের দোকান চালাতেন পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্স।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us