মহিলার গাড়ির সিটের নিচে সাপ!

সময় টিভি প্রকাশিত: ২৩ জুন ২০২০, ১৮:৫৮

গাড়ি চালাতে চালানোর সময় মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরির বাসিন্দা সিটের নীচে দীর্ঘকায় একটি সাপ দেখতে পেয়ে ভয় পেয়ে যান। পরে পুলিশ এসে গোটা বিষয়টি সামলায় এবং ওই মহিলাকে নিরাপদে তার বন্ধুর কাছে পৌঁছেও দেন।

মিসৌরি পুলিশ সূত্রে জানা যায়, বেশকিছু দিন আগে নিজের গাড়ি করেই শহরের মধ্যে ঘুরতে বেরিয়েছিলেন ওই মহিলা। আপন মনে যখন গাড়ি ড্রাইভিং করছিলেন, তখনই তিনি হঠাৎ করে খেয়াল করেন বসার সিটের নীচে কিছু একটা নড়ছে। বিষয়টি ভালোভাবে বোঝার চেষ্টা করতেই বন্ধ গাড়ির মধ্যে বিশাল আকৃতির একটি সাপ দেখে হচকিয়ে যান তিনি। তারপর কিছু না ভেবেই সাপের আক্রমণ থেকে বাঁচতে মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে নেমে পড়েন তিনি। এরপর কোনও উপায় না দেখে দ্রুত পুলিশকে খবর দেন।

এদিকে গাড়ির মধ্যে সাপ রয়েছে এমন খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় মার্কিন পুলিশ। যদিও পুলিশ কর্মীরা এসে গাড়ি থেকে সাপটিকে উদ্ধারের চেষ্টা করলেও প্রথমে কিছুতেই সাপটিকে বাগে আনা যাচ্ছিল না। বোধহয় গাড়ির ভিতর মনোরম জায়গা পেয়ে সে সেখানে থাকতে স্বাছন্দ্য বোধ করছিল। তবে বেশ কিছুক্ষণ চেষ্টার পর উদ্ধার করা হয় সাপটিকে। এরপর ভীত ওই মহিলাকে তাঁর গন্তব্যে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন পুলিশই।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us