কীর্তির সেরা কাজ

প্রথম আলো প্রকাশিত: ১৬ জুন ২০২০, ১৩:৪২

দক্ষিণ ভারতের উঠতি তারকাদের মধ্যে বেশ উজ্জ্বল তিনি। কীর্তি সুরেশ। প্রযোজক বাবা ও অভিনেত্রী মায়ের এই সন্তান শিশুশিল্পী হিসেবেই অভিষেক দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। আর দিন দিন ব্যতিক্রমী সব চরিত্র করে নিজের জায়গা করে নিচ্ছেন ক্রমেই।

আমাজন প্রাইম ভিডিওতে সরাসরি মুক্তির অপেক্ষায় কীর্তি সুরেশ অভিনীত পেঙ্গুঈন ছবিটি। তথাকথিত নায়িকা নয়, এক মায়ের চরিত্রে অনবদ্য অভিনয় কীর্তির। ট্রেলার দেখে আপতত এই বক্তব্য চলচ্চিত্রভক্তদের। কীর্তির নিজের ভাষায়, 'মজার ও রোমাঞ্চকর'। এ বছরেই কীর্তির হাতে আছে পাঁচ–পাঁচটি সিনেমা।

উঠতি এক তারকার এমন চাহিদায় নিজের প্রয়োজনীয়তাকেই যেন বোঝাচ্ছেন কীর্তি। এর আগে দক্ষিণ ভারতের অন্যতম বিখ্যাত অভিনেত্রী সাবিত্রীর চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন, পেয়েছেন পুরস্কারও। সরাসির ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে আগামী ১৯ জুন থেকে দেখা যাবে পেঙ্গুইন। জ্যোতিকা পোনমাগালের ভানধাল–এর পর দ্বিতীয় দক্ষিণ ভারতীয় ছবি হিসেবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছেন ইয়াশভর কার্তিক। নারীর ক্ষমতায়ন নিয়ে ছবির গল্প। সন্তানকে রক্ষা করতে সব বাধা ডিঙাতে চাওয়া এক মাকে নিয়ে ছবির প্লট। তেলেগুর পাশাপাশি তামিল ও মালায়লাম ভাষাতেও মুক্তি পাচ্ছে এই ছবি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us