দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নগরবাসীকে অর্থ সহায়তা দেওয়া হবে: নাছির

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৮ জুন ২০২০, ১৯:০০

ইউএনডিপি ও ইউকে-এইডের সহায়তায় পরিচালিত প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় শিগগির অতি দরিদ্র ও ঝূঁকিপূর্ণ নগরবাসীর জরুরি খাদ্য সহায়তার জন্য নগদ অর্থ সহায়তা দেওয়ার প্রক্রিয়া শুরু করা হবে বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (০৮ জুন)টাইগারপাস বহুমুখি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত গর্ভবতী ও দুগ্ধদানকারী মায়েদের জন্য ১ হাজার দিনের পুষ্টি সহায়তা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ১ হাজার ৬৭৪ জনকে সহায়তা দেওয়া হবে। এর আওতায় ১৮০ জনকে ১লিটার করে ভোজ্য তেল, ৩০টি ডিম ও ১ কেজি ডাল সহায়তা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন। এ সময় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মো. সরোয়ার হোসেন খান, সোশিও-ইকোনমিক ও নিউট্রিশন এক্সপার্ট মোহাম্মদ হানিফ, টাউন ফেডারেশনের চেয়ারপারস কোহিনুর আক্তার, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক উপস্থিত ছিলেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us