মন্ত্রী বীর বাহাদুরকে হেলিকপ্টারে ঢাকার আনা হয়েছে

সংবাদ প্রকাশিত: ০৭ জুন ২০২০, ১৫:৪৪

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের মন্ত্রী বীর বাহাদুরকে উন্নত চি‌কিৎসার জন্য হে‌লিকপ্টা‌রে ঢাকায় এনে সম্মিলিত সাম‌রিক হাসপাতা‌লে (সিএমএইচ)ভর্তি করা হ‌য়ে‌ছে। আজ র‌বিবার দুপুর ১২টার দিকে বান্দরবান থেকে বিমান বাহিনীর হেলিকপ্টরে করে তাকে ঢাকায় এনে সিএমএইচ-এ ভর্তি করা হয়।গত শ‌নিবার বিকা‌লে মন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হন।

কক্সবাজার ল্যা‌বে নমুনা পরীক্ষার পর মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়। মন্ত্রী বীর বাহাদুরের এপিএস খলিলুর রহমান সংবাদ মাধ্যমকে জানান, মন্ত্রী শারীরিকভাবে এখ‌নও সুস্থ আছেন। নমুনা সংগ্রহের পর থেকে বান্দরবান ফায়ার সার্ভিস এলাকায় নিজ বাসার এক‌টি আলাদা কক্ষে ছি‌লেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সামরিক হাসপাতালে নেয়া হ‌য়ে‌ছে।

মন্ত্রীকে আনার সময় সেখানে উপস্থিত ছিলেন বান্দরবা‌নের সেনা রি‌জিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল খন্দকার মো. শাহিদুল এমরান। মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত হওয়ার পর মন্ত্রীর একান্ত সহকারী, বডিগার্ড পুলিশ সদস্য এবং সার্বক্ষণিক সেবায় নিয়োজিত কর্মচারী তিন জনের নমুনা সংগ্রহ করা হয়। তবে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি বলে জানা গেছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us