৯৫ ভাগ মানুষ সরকারের সিদ্ধান্ত অনুসরণ করছে: নৌপ্রতিমন্ত্রী

ঢাকা টাইমস প্রকাশিত: ৩০ মে ২০২০, ১৪:০২

দেশের ৯৫ ভাগ মানুষ সরকারের সিদ্ধান্ত অনুসরণ করছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, ফেরিঘাটের এক হাজার, দুই হাজার বা পাঁচ হাজার মানুষ দেখে বাংলাদেশকে মূল্যায়ন করা যাবে না। দেশের করোনা পরিস্থিতি নিয়ে শনিবার দিনাজপুরের বিরল উপজেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় এই কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর ত্রাণ কার্যক্রমে জড়িত সংশ্লিষ্টদের সতর্কতার পরামর্শ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, তালিকার কোন নাম যেন বাদ না যায়। বর্তমানে দেশের কানেক্টিভিটি এত স্ট্রং, ফাঁকি দেয়ার সুযোগ নেই।

ত্রাণ কার্যক্রম নিয়ে অনেকে অহেতুক বিতর্ক করেছে জানিয়ে খালিদ মাহমুদ বলেন, অনেকের নগদ বা বিকাশের অ্যাকাউন্ট নাই। তাই দোকানের বা নিরাপদ কারো নাম্বার দেয়া হয়েছে। তাদেরকে তালিকা থেকে বাদ দেয়া হয়নি। এটা নিয়ে কত বিতর্ক করা হলো। প্রতিমন্ত্রী বলেন, ভ্যানওয়ালা, বা জুতা সেলাই যে করে তার কিন্তু বিকাশ নাম্বারের দরকার নেই; যদিনা তার কোন সন্তান বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, মসজিদ, কওমি মাদ্রাসা ও খেটে খাওয়া মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ- প্রধানমন্ত্রীর এসব কার্যক্রম স্মরণীয় হয়ে থাকবে।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কথা তুলে ধরে নৌপ্রতিমন্ত্রী বলেন, সমগ্র পৃথিবী আজকে অস্থির। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও অস্থির হয়ে বিভিন্ন কথা বলছেন। ইতালির প্রধানমন্ত্রী আকাশের দিকে চেয়ে কান্না করেছেন। বৃটেনে বরিস জনসন নিজেই আক্রান্ত। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রতিনিয়ত সাহস দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশের মানুষ অনেক সাহসী।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us