ব্যবসায়ী-কৃষক-নারীসহ চার স্থানে ৪ জনের লাশ উদ্ধার

সমকাল প্রকাশিত: ২৮ মে ২০২০, ২১:০৩

নোয়াখালীর হাতিয়ায় নিখোঁজ গরু ব্যবসায়ীর লাশ, কিশোরগঞ্জের অষ্টগ্রামে কৃষকের বস্তাবন্দি লাশ, মেহেরপুরের গাংনীতে এক নারীর অর্ধগলিত লাশ এবং লক্ষ্মীপুরের রামগতিতে নিখোঁজ কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :হাতিয়া (নোয়াখালী) : হাতিয়ায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে গরু ব্যবসায়ী মো. রহমত উল্ল্যাহ ফরিদের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের জবেদ আলী বাজার এলাকায় পরিত্যক্ত ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রহমত উল্ল্যাহ ফরিদ সোনাদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড জবেদ আলী গ্রামের মো. আবুল হোসেন হুমায়ুনের ছেলে।


তার গায়ে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের বাবা মো. আবুল হোসেন হুমায়ুন জানান, রহমত উল্ল্যাহ ফরিদ মঙ্গলবার রাতে হিল্টন রোড বাজারের যান। বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। বুধবার দুপুরে মাইন উদ্দিন মাঝির বাড়ির দক্ষিণে পরিত্যক্ত ডোবায় লাশ পড়ে থাকার খবর শুনে স্বজনরা সেখানে গিয়ে লাশটি শনাক্ত করেন।কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের অষ্টগ্রামে নিখোঁজের চারদিন পর কৃষক তোফাজ্জল সরদারের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের নাজিরপুর গ্রামের পাশে নদীতে তার লাশ পাওয়া যায়। তোফাজ্জল সরদার উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের সরদার বাড়ির আইয়ূব সরদারের ছেলে। স্বজনরা জানান, ২১ মে দুপুরে বাড়ি থেকে বের হন তোফাজ্জল সরদার


তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পুলিশ খবর পেয়ে রোববার রাত ১২টার দিকে নাজিরপুর গ্রামের পাশের নদী থেকে তোফাজ্জলের লাশ উদ্ধার করে। তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।মেহেরপুর : জেলার গাংনী উপজেলার বামন্দী বাজারের একটি বাড়ি থেকে সুন্দরী খাতুন নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। স্বজনরা জানান, সুন্দরী বামন্দী বাজারে ঝাড়ু দেওয়ার কাজ করতেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us