‘ঈদের দিনেও বিদ্বেষের রাজনীতি থেকে বেরোতে পারেনি বিএনপি’

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৬ মে ২০২০, ১৮:০১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা মহামারির জন্য বিশ্বের কোনো দেশই প্রস্তুত ছিলো না। সব দেশে এটি মোকাবিলায় সবার সম্মিলিত প্রচেষ্টা চলছে। অন্য দেশে বিরোধী দল পরামর্শ দিচ্ছে, অন্ধের মতো সমালোচনা করছে না। কিন্তু দুঃখের বিষয়, ঈদের দিনেও বিএনপি সমালোচনা আর বিদ্বেষের রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি। দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি- (ডিআরইউ)-এর প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির সাম্প্রতিক মন্তব্য প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। ড. হাছান বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব ঈদের নামাজ পড়ে তাদের ভাষায় ‘জিয়াউর রহমানের মাজারে’ দোয়া করে সরকারের প্রতি বিষোদগার করেছেন।

আমি মির্জা ফখরুল সাহেবসহ যারা এ ধরণের সমালোচনা করছেন, তাদের বলবো- এখন বিষোদগারের সময় নয়, আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এ পরিস্থিতি মোকাবিলা করি। এ সময় ডিআরইউ’র ২৫ বছরপূর্তি উপলক্ষে সব সদস্যকে অভিনন্দন জানান তথ্যমন্ত্রী। একইসঙ্গে করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের জন্য পরীক্ষা বুথ স্থাপন, সুরক্ষা সামগ্রী বিতরণসহ নানা পদক্ষেপের প্রশংসা ও সংগঠনটির মঙ্গল কামনা করেন তিনি। আমি সবসময় সাংবাদিকদের সঙ্গে ছিলাম, আছি এবং থাকবো জানিয়ে হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে গত ১১ বছরে দেশের গণমাধ্যমের ব্যাপক বিকাশ ঘটেছে।


প্রিন্ট, ইলেকট্রনিক মাধ্যম তিনগুণ হওয়ার পাশাপাশি কয়েক হাজার অনলাইন সংবাদ পোর্টাল হয়েছে, যেগুলোর নিবন্ধন বিষয়ে দ্রুত কাজ চলছে। সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেয়ার কথা জানিয়ে মন্ত্রী আরো বলেন, যেসব অনলাইন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে না, হীন উদ্দেশ্যে জনমনে বিভ্রান্তি ছড়ায় ও নানা অনৈতিক কাজে লিপ্ত, তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us