স্বামী সন্তানের সঙ্গে রিয়া। ছবি: সংগৃহীত।

স্বামী সন্তান নিয়ে আমেরিকায় কেমন আছেন রিয়া...? 

নিজের ক্যারিয়ার আর জনপ্রিয়তার আগুনে পানি ঢেলে ২০১৩ সাল থেকেই রিয়া আমেরিকা থাকছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৯ জুলাই ২০১৭, ১৪:৩৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:১৬
প্রকাশিত: ০৯ জুলাই ২০১৭, ১৪:৩৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:১৬


স্বামী সন্তানের সঙ্গে রিয়া। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) মডেল ও নৃত্যশিল্পী হিসেবেই মানুষ তাকে বেশি চেনে। তবে অভিনয়শিল্পী হিসেবেও  তাকে পর্দায় দেখা গেছে। নিজের ক্যারিয়ার আর জনপ্রিয়তার আগুনে পানি ঢেলে ২০১৩ সাল থেকেই রিয়া আমেরিকা থাকছেন। 

বর্তমানে এক সন্তানের মা তিনি। স্বামী ইভান চৌধুরী আর সন্তানকে ঘিরেই এখন তার যত ব্যস্ততা। সম্প্রতি আমেরিকা বেড়াতে গিয়েছিলেন ডিজাইনার বিপ্লব সাহা। সেখানে গিয়ে তিনি তার পরিবারসহ দেখা করেন রিয়ার সঙ্গে। একসঙ্গে ঘুরে বেড়ান তারা। আর সেইসব মুহূর্তের ছবি শেয়ার করেন ফ্যান-ফলোয়াদের সঙ্গে।

যুক্তরাষ্ট্র থেকে বিপ্লব সাহা প্রিয়.কমকে বলেন, ‌'রিয়া তার সংসার জীবনে খুব সুখে আছে। ক্যারিয়ারের বাইরে সে সঠিক সময়ে সংসার করছে। আমি যুক্তরাষ্ট্রে যাওয়ার পর ফেসবুকে ছবি দেখে তার বাসায় যাওয়ার জন্য আমাকে অনুরোধ করে। রিয়ার সাথে আমার সম্পর্ক সেই ২০০৪-৫ সাল থেকে। সে সম্পর্ক এখনও অটুট আছে। তার বাসায় থাকা এবং ফিরে আসা পর্যন্ত যেভাবে আপ্যায়ন করেছে তা শুধু খুব আপনজনেরা করে থাকে।'

তবে শিগগিরই দেশে ফিরছেন না রিয়া। আপাতত আমেরিকাতেই থাকবেন। আর মডেলিং বা নৃত্যেও খুব শিগগিরই দেখা যাবে না তাকে। সংসারই এখন তার সব। 

১৯৯২ সালে কোকোলা বিস্কুট-এর বিজ্ঞাপনে প্রথম মডেলিং করেন রিয়া। তার পুরো নাম ফারজানা রিয়া চৌধুরী। তার বাবা জহুরুল হক চৌধুরী। ২০০৮ সালে মিনহাজ নামের একজন বৈমানিককে বিয়ে করেছিলেন রিয়া। এরপর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ২০১৩ সালের মার্চে আমেরিকা প্রবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার ইভান চৌধুরীকে বিয়ে করেন।

প্রিয় বিনোদন/শামীমা সীমা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...