শাকিব খান। ছবি: সংগৃহীত

মনোনয়নপত্র কিনছেন না শাকিব

প্রিয়.কমের এ প্রতিবেদককে এ তথ্য জানিয়েছেন শাকিব খান নিজেই।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০২:১২ আপডেট: ১১ নভেম্বর ২০১৮, ০২:১২
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০২:১২ আপডেট: ১১ নভেম্বর ২০১৮, ০২:১২


শাকিব খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে ‘মনোনয়নপত্র তুলছেন’ জনপ্রিয় নায়ক শাকিব খান। ১০ নভেম্বর সন্ধ্যায় শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে প্রিয়.কম এ তথ্য প্রকাশ করে। তবে সবশেষ খবর হলো, মনোনয়নপত্র কিনছেন না এ নায়ক।

১০ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে প্রিয়.কমের এ প্রতিবেদককে এ তথ্য জানিয়েছেন শাকিব খান নিজেই।

১১ নভেম্বর, রবিবার সকালে শাকিবের বর্তমান ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের হয়ে তার মনোনয়নপত্র কেনার কথা ছিল।

এ বিষয়ে শাকিব খান প্রিয়.কমকে বলেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। মনোনয়নপত্র কিনছি না। আমি আমার দর্শক-ভক্তদের কথা ভেবে এ সিদ্ধান্ত নিয়েছি। এখন শুধু চলচ্চিত্রে অভিনয় করে যেতে চাই। ইন্ডাস্ট্রির জন্য নিজের অবস্থান থেকেই সর্বোচ্চটাই করে যেতে চাই।’ 

৮ নভেম্বর নির্বাচন কমিশন সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী, ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোট।

তফসিল ঘোষণার পরের দিন থেকে আওয়ামী লীগ মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই কার্যক্রম চলছে।

এবার চলচ্চিত্র ও সংগীত অঙ্গন থেকে বেশ কয়েকজন তারকা আওয়ামী লীগের মনোনয়নপত্র তুলেছেন। তাদের মধ্যে রয়েছেন চিত্রনায়ক ফারুক, চিত্রনায়িকা সারাহ বেগম কবরী, সংগীতশিল্পী মমতাজ, অভিনেত্রী রোকেয়া প্রাচী, তারানা হালিম ও নায়ক শাকিল খান।

শাকিব বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ছবিতে তার বিপরীতে আছেন ফারিয়া।

জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের গল্পে একটি ছবিতে (যার নাম এখনো ঠিক হয়নি) অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। সেই গল্পে শাকিবের ব্যক্তিজীবনেরও কিছু অংশ থাকবে। এটি শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে তৈরি হবে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...