কাল বাফুফের বহুল কাঙ্ক্ষিত নির্বাচন, প্রার্থী আ. লীগ নেতাও

যুগান্তর প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৪, ২৩:২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বহুল কাঙ্ক্ষিত নির্বাচন কাল। দীর্ঘ ১৬ বছরের কাজী সালাউদ্দিন যুগের অবসান ঘটতে যাচ্ছে। হোটেল ইন্টারকন্টিনেন্টালে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ১৩৩ জন কাউন্সিলর ২০ পদে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সিনিয়র সহসভাপতি পদে তরফদার রহুল আমিন মনোনয়নপত্র প্রত্যাহারের পর ইমরুল হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আগেই। বাকি তিনটি পদে (সভাপতি একটি, সহসভাপতি চারটি ও ১৫টি সদস্য) এই নির্বাচন অনুষ্ঠিত হবে। একই দিনে অনুষ্ঠিত হবে বার্ষিক সাধারণ সভা (এজিএম)।


বাফুফে সভাপতি পদের জন্য লড়ছেন সাবেক সহসভাপতি তাবিথ আউয়াল ও দিনাজপুরের তৃণমূল সংগঠক আ ফ ম মিজানুর রহমান চৌধুরী। সহসভাপতি পদ চারটি। এই পদে প্রার্থীর সংখ্যা ছয়জন। যার একজন সাবেক তারকা ফুটবলার সৈয়দ রুম্মান বিন ওয়ালী সাব্বির। ২০১৬ সালের পর ফের সহসভাপতি প্রার্থী হয়েছেন তিনি।


সাবেক জাতীয় ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিকও এই পদে আরেকজন প্রার্থী। দুই ফুটবলার বাদে বাকি চার সহসভাপতি প্রার্থীর ফুটবলাঙ্গনে সেভাবে পরিচিতিও নেই। সাবেক জাতীয় ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিকের ওপর মনোনয়ন প্রত্যাহারের ব্যাপক চাপ ছিল বলে অভিযোগ রয়েছে। তিনি নির্বাচনে একেবারে অনড় থাকায় শেষ পর্যন্ত এই পদে ভোটাভুটি হচ্ছে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us