হাসনাত-সারজিসের আসার খবরে রংপুরে জাতীয় পার্টির বিক্ষোভ

প্রথম আলো প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৪, ২৩:০৮

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক হাসনাত আবদুল্লাহ ও কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের আসার খবরে রংপুরে বিক্ষোভ মিছিল করেছে জাতীয় পার্টি (জাপা)। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরের সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয় থেকে মিছিল বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ে ফিরে আসে। এ সময় মিছিল থেকে হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলমের বিপক্ষে বিভিন্ন ধরনের স্লোগান দেন জাপার নেতা-কর্মীরা।

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করতে কাল শনিবার হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলম রংপুরে যাবেন বলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে জানানো হয়েছে। এই খবর জানার পর জাপার পক্ষ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। এর আগে ১৪ অক্টোবর দলটির পক্ষ থেকে হাসনাত ও সারজিসকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।


এ বিষয়ে জাপার কো-চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান সাংবাদিকদের বলেন, ‘যেহেতু পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা আইজি মহোদয়ের সঙ্গে তাঁরা (হাসনাত-সারজিস) রংপুর সফরে আসছেন, এ কারণে আমাদের কর্মসূচি থাকবে না। প্রতিবাদস্বরূপ বিক্ষোভ মিছিল করেছেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। তাঁরা যখন ব্যক্তিগত সফরে আসবেন, তখন আমরাও কর্মসূচি দেব।’ দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সদস্যসচিব এস এম ইয়াসির প্রমুখ উপস্থিত ছিলেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us