২১ জুন ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জুন ২০২৪, ২২:৫১

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বুঝতে পারবেন আপনার স্বামী/ স্ত্রী দেবদূতের মতো। বিশ্বাস না করলে পর্যবেক্ষণ করুন। ব্যস্ততার সময় বিনিয়োগ করবেন না। তাতে লোকসানই হবে; যদি না সবদিকে নজর রাখেন। সপ্তাহের মাঝে আঘাত এড়ানোর জন্য চলাচলের সময় বিশেষ যত্ন নিন। সপ্তাহের শেষদিকে সফর করা নতুন স্থান দেখাবে আর গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। ভ্রমণ প্রেম ঘটিত যোগাযোগ বাড়বে।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে খাওয়া ও পান করার সময় সতর্ক থাকুন। অসাবধানতা আপনাকে অসুস্থ করতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রাণের বন্ধু কী মনে করে সেটা জানতে পারবেন। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে আর ব্যবসা থেকে প্রচুর মুনাফা অর্জন হবে। সপ্তাহের শেষদিকে ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয় বরং স্বাস্থ্য উন্নত করে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ভালোবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আপনাকে অবাক করে দেবে। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। সপ্তাহের মাঝদিকে যদি কোনো কারণে বিতর্কে জড়িযে পড়েন তাহলে রুক্ষ্ম কথা বলা থেকে সতর্ক থাকুন। সপ্তাহের শেষদিকে শারীরিক অন্তরঙ্গা এ সময় সঙ্গীর সঙ্গে শ্রেষ্ঠ সময়ে পৌঁছাবে। ব্যবসায়ে জানতে পারবেন এমন কিছু আশা করছেন যা বাস্তবায়ীত হবে।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে পরিবারের সাথে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। এটি করার উপযুক্ত সময় এখন। দীর্ঘকালীন উপকার হতে চলেছে। সপ্তাহের মাঝদিকে প্রেম করার সুযোগ প্রবল। তবে ব্যক্তিগত গোপন তথ্য প্রকাশ করবেন না। প্রেমের জীবনে আশা আনবে। একে অন্যের থেকে দূরে থাকা কঠিন হবে। সপ্তাহের শেষদিকে বিষাদ ঝেড়ে ফেলে দিন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন।


সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বিবেচকের মতো বিনিয়োগ করুন। পরিচিত মানুষদের উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। সেই সব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময় সাহায্য করেছেন। সপ্তাহের মাঝদিকে রিয়েল এস্টেটের ব্যবসায়ের সাথে জড়িত যারা তাদের ব্যবসায়ে আশাতীত লাভ অর্জন হতে পারে। বন্ধুরা সহায়ক হবে আর আপনাকে খুশি রাখবে। কোনো পুরানো বন্ধু ফোন করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। সপ্তাহের শেষদিকে প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায় তবে আপনার ইন্দ্রিয় এ সময় ভালোবাসার উচ্ছাসের অভিজ্ঞতা লাভ করবে। কারণ প্রেমে পড়ে গেছেন।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আকস্মিক টাকা পয়সার আগমন আপনার রসিদগুলো আর তাৎক্ষণিক খরচের দিকে খেয়াল রাখবে। জিহ্বাকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনদের অভিমানে আঘাত না লাগে। সপ্তাহের মাঝদিকে আত্মীয়রা আপনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ইচ্ছুক হবেন। সপ্তাহের শেষদিকে বন্ধুদের সাথে গল্প করার দুর্দান্ত সময়। তবে ফোনে বেশি সময় কথা বললে মাথাব্যথার কারণ হতে পারে। ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় ও চমৎকার সময়ে পরিণত হবে।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে জীবনের দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা ও চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একটি স্থায়ীভাবে নির্দিষ্ট দিশা রাখতে জীবনশৈলী পরিবর্তন করার সঠিক সময়। সপ্তাহের মাঝদিকে বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে। তবে সঠিক উপদেশের খোঁজ করুন। এ সময় করা বিনিয়োগ সমৃদ্ধি ও আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। সপ্তাহের শেষদিকে দেখা করতে আসা অতিথিরা আপনার সময়টি দখল করে নিতে পারে। মনের শান্তি এ সময়ে বিরাজ করবে।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে মনোযোগী হন। কারণ কেউ আপনাকে বলির পাঠা বানাতে পারে। চাপ ও উত্তেজনা বাড়ার সম্ভাবনা আছে। এমন একটি সময় যেখানে ভালো ও মন্দ ঘটনা ঘটবে, যা আপনাকে বিভ্রান্ত করে ছাড়বে। সপ্তাহের মাঝদিকে ক্ষিপ্রগতিতে পদক্ষেপ নেওয়ার ফলে দীর্ঘ সময়ের সমস্যার সমাধান হবে। কল্যাণকর সময় কারণ সবকিছুই অনুকূলে থাকবে। সপ্তাহের শেষদিকে নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা নির্বাহিত হওয়াতে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে।


ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে সঙ্গীর কাছ থেকে দূরে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। আশীর্বাদ ও সৌভাগ্য পথে আসায় ও অতীতের পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছগুলো পূর্ণ হবে। সপ্তাহের মাঝদিকে একাকী নিঃসঙ্গ বোধ করতে পারেন। আর বিচ্ছিন্নতার অনুভূতি আপনাকে যুক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারে। খরচের ব্যাপারে এগিয়ে আসবেন না। তাহলে ফাঁকা পকেট নিয়ে বাড়ি ফিরতে পারেন। সপ্তাহের শেষদিকে সমঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম সত্যি ভালো ফল দিতে পারে। আপনার অসাধারণ প্রচেষ্টা ও পরিবারের সদস্যদের সময় মতো সমর্থনের ফলে কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। সৃজনশীল কাজ আপনাকে চাপ মুক্ত রাখবে।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে অনুকূল সময়। কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। আপনার কাজ কর্মক্ষেত্রে সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করবে। সপ্তাহের মাঝদিকে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকে অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তাই যতটা সম্ভব কম খরচ করুন।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আইটি চাকুরিজীবীরা বিদেশ থেকে কোনো ডাক পেতে পারেন। কারও কারও জন্য ভ্রমণ ক্লান্তিকর হতে পারে। তবে আর্থিকভাবে ফলপ্রসু হবে। সপ্তাহের মাঝদিকে প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে অভিনন্দন জানাবে। ঊর্ধ্বতন কর্মকর্তা আপনার কাজের প্রসংসা করবে। সপ্তাহের শেষদিকে প্রেমের সুযোগগুলো স্পষ্ট তবে ক্ষণস্থায়ী হবে। বিভিন্ন সামাজিক ধর্মীয় ও সাংস্কৃতিক ক্রিয়াকলাপে সক্রিয়ভাবে অংশ নেবেন।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে রাস্তায় চলার সময় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিত হবে না। বিশেষ করে ক্রসিংয়ে যত্ন নিয়ে গাড়ি চালান। নয়তো দুর্ঘটনা হতে পারে। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। উচ্চশিক্ষা ও গবেষণা ক্ষেত্রের শিক্ষার্থীদের দূর ভ্রমণের শুভ যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে সরকারী চাকরিতে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পরিশ্রমের মাধ্যমে অনেক সমস্যার সমাধান করতে পারেন। প্রশাসনিক দপ্তরে নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। চাকরিতে পরিবর্তন সুফল বয়ে আনতে পারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us