‘আইপিএলে মোস্তাফিজের শেখার কিছু নেই’

আজকের পত্রিকা প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৪, ১৭:৩০

এবারের আইপিএলে দুর্দান্ত ছন্দে আছেন মোস্তাফিজুর রহমান। ৫ ম্যাচে ১০ উইকেট নিয়ে উইকেটশিকারির তালিকায় সেরা তিনে আছেন তিনি। বাংলাদেশি পেসারের দুর্দান্ত পারফরম্যান্সটা অবশ্য আর খুব বেশি দিন পাচ্ছে না তাঁর দল চেন্নাই সুপার কিংস। 


ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজকে সামনে রেখে মোস্তাফিজকে দেশে ফেরাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১ মে চেন্নাইয়ের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেই বাংলাদেশের বিমান ধরবেন বাঁহাতি পেসার। পুরোনো ছন্দ ফিরে পাওয়ায় অনেকের ধারণা, জিম্বাবুয়ে সিরিজের বদলে ২৮ বছর বয়সী বাঁহাতি পেসারকে আইপিএলে খেলতে দিলেই বাংলাদেশের লাভ। টুর্নামেন্টে খেলতে আসা বিশ্বের সেরা খেলোয়াড় এবং কোচদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা এবং ম্যাচ খেলার অভিজ্ঞতা বিশ্বকাপে ভালো কাজে আসতে পারে। 


বিসিবি অবশ্য এমনটা মানতে নারাজ। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, কোনো লাভ হতো না। আর আইপিএলে খেলে মোস্তাফিজের শেখার কিছু নেই। আজ মিরপুরে সাংবাদিকদের তিনি বলেছেন, ‘আইপিএল খেললে ভালো হতো কোন দিক দিয়ে? মোস্তাফিজকে আইপিএল খেলে এখন শেখার কিছু নেই। মোস্তাফিজের শেখার প্রক্রিয়া শেষ। বরং মোস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলের অনেক ক্রিকেটার। এতে বাংলাদেশেরও কোনো লাভ হবে না। মোস্তাফিজের কাছাকাছি থেকে অন্যদের লাভ হবে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us