কারও হঠাৎ বিয়ে, কেউ বাধ্য হন বিয়ের খবর জানাতে

প্রথম আলো প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৪:৫১

বাংলাদেশের বিনোদন অঙ্গনে এবার কেউ হঠাৎ করে বিয়ের ঘোষণা দেন। কেউবা আগের বিয়ে হঠাৎ করে প্রকাশ্যে আনেন। কারও বিয়ের খবর আবার সন্তান জন্মের কারণে সামনে এসেছে। বছরের শুরু থেকে তাই তারকাদের কেউ কেউ কাজের পাশাপাশি বিয়ের কারণেও খবরের শিরোনাম হয়েছেন। বিনোদন অঙ্গনের এমন কয়েকজন তারকার বিয়ের খবর নিয়ে এই ফিচার।


জিয়াউল রোশান
ভালোবেসে আড়াই বছর আগে গোপনে বিয়ে করেন চিত্রনায়ক জিয়াউল রোশান। তখন শুধু তাঁর বন্ধুরাই বিয়ের খবর জানতেন। দুই পরিবারের অমতে বিয়ে করায় বিষয়টি সবাইকে জানাতেও চাননি। দুই পরিবারের সবার সম্মতি পেয়ে অবশেষে এ বছরের ৬ মে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন পাত্র নিজেই। তখন রোশান জানান, ২০২০ সালের ১১ জুন বিয়ে করেছেন।


ইমরান মাহমুদুল
এ বছরের ২৪ মে ফেসবুকে ছবি পোস্ট করে গায়ক ও সংগীত পরিচালক জানান, তিনি বিয়ে করেছেন। তাঁর স্ত্রীর নাম মেহের আয়াত জেরিন। পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বছরজুড়ে ‘সুরমা সুরমা’, ‘মেঘের নৌকা’ গান দুটি নিয়ে আলোচনায় ছিলেন এই গায়ক। ২০০৮ সালে রিয়েলিটি শো ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ আয়োজনে প্রথম রানারআপ হন ইমরান। এর পর থেকেই পেশাদার সংগীতে তাঁর পদচারণ শুরু।


ফাতিমা তুয যাহরা ঐশী
আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী বিয়ে করেন আরেফিন জিলানী সাকিবকে। এ বছরের ২ জুন রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরিচয় ও বন্ধুত্বের পর এ বছরের ২ এপ্রিল আংটিবদল হয়। সংগীতশিল্পী পরিচয়ের বাইরে তিনি এখন চিকিৎসক। অন্যদিকে আরেফিন জিলানী পড়াশোনা শেষ করে যুক্ত হয়েছেন একটি ওষুধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us