আরওজি অ্যালাই : আসুসের উইন্ডোজ গেমিং হ্যান্ডহেল্ড কনসোল

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩, ২০:১৪

গেমিং ব্র্যান্ড আসুস রিপাবলিক অফ গেইমারস (আরওজি) বাংলাদেশের বাজারে এনেছে আরওজি অ্যালাই গেমিং হ্যান্ডহেল্ড। পোর্টেবিলিটি ও অত্যাধুনিক পারফরম্যান্স দিতে সক্ষম এই গেমিং ডিভাইসটি গেমারদের নতুন অভিজ্ঞতা দিবে।  


আসুস বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোঃ আল ফুয়াদ বলেন, ব্যতিক্রমী হার্ডওয়্যারের সাথে ইউনিক সব ফিচার দিতে আরওজি সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। তাই গ্লোবাল গেমাররা আরওজিকে অগ্রাধিকার দিয়ে থাকে। সম্প্রতি উন্মোচিত হওয়া আরওজি অ্যালাই বাংলাদেশের পোর্টেবল গেমিং খাতে একটি নতুন মাত্রা যোগ করেছে। পোর্টেবিলিটি ক্ষমতা ছাড়াও, এই হ্যান্ডহেল্ড ডিভাইসটি ভিন্ন ধারার ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে।


গেমিংয়ের জন্য এক্সট্রিম পাওয়ার 


আরওজি অ্যালাই গেমিং হ্যান্ডহেল্ড ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে এমডি ৪ ন্যানোমিটার ৮ কোর/ ১৬ থ্রেড রাইজেন জেড১ এক্সট্রিম প্রসেসর। উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে চলা এই কনসোলে আছে বিভিন্ন গেম স্টোর ব্যবহারের অপশন। স্টিম, এক্সবক্স গেম পাস, এপিক, জিওজি সহ অন্যান্য গেমিং প্ল্যাটফর্মের গেম খেলার সুযোগ রয়েছে এতে। গেমাররা নিজে একা খেলার পাশাপাশি টিভির সাথে হ্যান্ডহেল্ডটি যুক্ত করে বন্ধুদের সাথেও গেমিং করতে পারবে। এছাড়াও হ্যান্ডহেল্ডটির এক্সটারনাল জিপিইউ, আরওজি এক্সজি মোবাইল স্যুট ব্যবহারের মাধ্যমে পাওয়া যাবে দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us