You have reached your daily news limit

Please log in to continue


সরিষাবাড়ীতে দুর্বৃত্তের আগুনে ট্রেনের ৩ বগি পুড়ে যাওয়ার ঘটনায় মামলা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় গতকাল শনিবার গভীর রাতে দেওয়া আগুনে যমুনা এক্সপ্রেস ট্রেনের তিনটি বগি পুড়ে যাওয়ার ঘটনায় মামলা হয়েছে। আজ রোববার সকাল সাতটার দিকে সরিষাবাড়ী রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার আবদুস সালাম বাদী হয়ে নাশকতার অভিযোগে মামলা করেন। অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনকে আসামি করে জামালপুর রেলওয়ে থানায় মামলাটি করা হয়।

সরিষাবাড়ী রেলস্টেশনের স্টেশনমাস্টার আবুল কালাম হাওলাদার এবং বাংলাদেশ রেলওয়ে সরিষাবাড়ী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল কাদের প্রথম আলোকে মামলার বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকা থেকে তারাকান্দির উদ্দেশে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা গতকাল দিবাগত রাত ১টা ৮ মিনিটে আগুন দেয়। সরিষাবাড়ী রেলস্টেশনের হোম সিগন্যালের কাছে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে ট্রেনের তিনটি বগি পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, যমুনা এক্সপ্রেস ট্রেনটি সরিষাবাড়ী স্টেশন থেকে ঢাকার উদ্দেশে রাত ২টা ২১ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও ৩টি বগিতে অগ্নিসংযোগের কারণে যেতে পারেনি। আগুন লাগানোর খবর পেয়ে সরিষাবাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করেন। ভোর চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। সাড়ে ৪ ঘণ্টা পর আজ সকাল ৬টা ৪৮ মিনিটে যমুনা এক্সপ্রেস ট্রেনটি সরিষাবাড়ী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। শত শত ট্রেনযাত্রীকে দুর্ভোগ পোহাতে হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন