মোহাম্মদপুরের আতঙ্ক ‘আই ডোন্ট কেয়ার’

সমকাল প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২৩, ২০:১৭

‘লও ঠেলা’, ‘আনোয়ার ওরফে স্যুটার আনোয়ার’ ও ‘আকাশ’ গ্রুপের পর এবার রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আতঙ্ক হয়ে উঠেছে ‘আই ডোন্ট কেয়ার’ (আইডিসি)। এই সন্ত্রাসী গ্রুপের প্রধান মো. সোহেল। তাদের স্লোগান ‘কিং অব আইডিসি সন অব মাফিয়া’। বর্তমানে বছিলা, ঢাকা উদ্যান, চন্দ্রিমা উদ্যান এবং মিরপুরের কিছু অংশে সক্রিয় এই সন্ত্রাসী গ্রুপ; যারা সাধারণ মানুষের আতংক হয়ে উঠেছে। হামলার ভয়ে তাদের বিরুদ্ধে মামলাও করে না কেউ।


জানা গেছে, আইডিসি গ্রুপের সক্রিয় সদস্য সোহেল, আতিয়ার, রবিউল ও আদাবর ১০ নম্বরের আকাশ। আনোয়ার গ্রুপের সদস্য ভাগিনা নাঈম, রাফাত, তুষার, ইউসুফ, তুন্ডা বাবু, পাগলা নাসির ও আহমেদ। এই দুই গ্রুপ ‘কিং অব মোহাম্মদপুর’ নামেও পরিচিত। এদের মধ্যে কয়েকজনকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গ্রেপ্তার করেছে। তবে বাকিরা এখনও অধরা।


পুলিশের একটি সূত্র বলছে, এসব সন্ত্রাসীর নির্দিষ্ট পেশা নেই। কেউ অটোরিকশাচালক, কেউ লেগুনা চালক। তারা বিভিন্ন অপরাধে জড়িত। হাত কেটে নিয়ে টিকটক করার ঘটনায় সামনে আসে ‘স্যুটার আনোয়ার গ্রুপ’। গ্রুপের নেতৃত্বে ছিল রক্তচোষা জনি ও আনোয়ার। পরে ঝামেলা হওয়ায় নিজেদের অনুসারী নিয়ে আলাদা হয়ে যায় তারা। গত ২৪ জুলাই জনির ওপর হামলা করতে আসে আনোয়ার গ্রুপ। সেদিন তাকে না পেয়ে জনির অনুসারী সাকিল এক্সা সেন্টুর দুই হাতের কব্জি কেটে ফেলে। এই গ্রুপের হাতে এ পর্যন্ত পাঁচজন পঙ্গু হয়েছে, যারা রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এর মধ্যে আনোয়ার গ্রুপের হামলার শিকার হয় জনির অনুসারী পশু আলমগীর। তার হাতের কব্জি বিচ্ছিন্ন করে টিকটক করে তারা। দ্বিতীয় হামলার শিকার সেন্টু। পরে হামলা শিকার হয়েছে আরমান হোসেন, রুহুল আমিন ও সাজ্জাদ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us