‘সাকিব শতভাগ ঠিক আছেন’, জানালেন নাজমুল

প্রথম আলো প্রকাশিত: ০২ অক্টোবর ২০২৩, ১৫:২১

চোট, নাকি বিশ্রাম—সাকিব আল হাসান কী কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেননি, তা বাংলাদেশের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে স্পষ্ট করে জানানো হয়নি। দুটি সূত্র থেকে দুই রকমের খবর পাওয়া গিয়েছিল। একটি সূত্র বলেছে, সাকিব অনুশীলনে বল খেলতে গিয়ে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন। আরেকটি সূত্র জানিয়েছিল, বাংলাদেশ অধিনায়ক বিশ্রামে আছেন।


সাকিবের ফিটনেস নিয়ে যখন আলোচনা হচ্ছে, ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও তিনি টস করতে নামেননি। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের নেতৃত্ব এই বিশ্বকাপে দলের সহ-অধিনায়ক নাজমুল হোসেনের কাঁধে।


ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলারের সঙ্গে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টস করতে নেমেছেন নাজমুল।গুয়াহাটির বর্ষপাড়া ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে তিনি ব্যাটিং নিয়েছেন। এই প্রতিবেদন লেখার সময় ৩ ওভারে ১ উইকেট হারিয়ে বাংলাদেশ দল ২৩ রান তুলেছে। ৬ বলে ৫ রান করে আউট হয়ে গেছেন লিটন দাস। ১৪ রান নিয়ে উইকেটে আছেন তানজিদ হাসান। তাঁর সঙ্গী নাজমুলের রান ১।


টসে স্বাভাবিকভাবেই সাকিবের ফিটনেসের প্রশ্নটি এসেছে। সেখানে নাজমুল বলেছেন, ‘সাকিব শতভাগ ফিট আছেন এবং (বিশ্বকাপে) প্রথম ম্যাচের জন্য প্রস্তুত আছে।’ টসে জিতে ব্যাটিং নেওয়ার বিষয়ে তিনি বলেছেন, ‘উইকেট ভালো মনে হচ্ছে। আগে ব্যাটিং করার সুযোগ পাওয়াটা ভালো।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us