You have reached your daily news limit

Please log in to continue


চলতি মাসেই শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

দীর্ঘদিন সিনেমার পর্দায় দেখা যাচ্ছে না চিত্রনায়িকা পূর্ণিমাকে। যদিও ‘আহারে জীবন’ নামে নতুন সিনেমার শুটিংও করেছেন তিনি। এর পর কাজ করেছেন ‘হোটেল রিল্যাক্স’ নামে একটি ওয়েব সিরিজে। তাও মাস কয়েক হয়ে গেল। এর পর ইচ্ছা থাকলেও পছন্দসই না হওয়ায় নতুন কোনো সিনেমায় নিজেকে জড়াতে পারেননি এ চিত্রনায়িকা। গত কয়েক মাস নিজের মতো করেই সময় কাটিয়েছেন তিনি। 

তবে চলতি মাসের মাঝামাঝি আবারও কাজে ফেরার কথা জানিয়েছেন পূর্ণিমা। গত দেড় বছর ধরে তিনি একটি প্রসাধনী পণ্যের কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। ওই কোম্পানির ওভিসি (অনলাইন বিজ্ঞাপন)’তে মডেল হিসাবে কাজ করেছেন। দেড় বছরের চুক্তি এরই মধ্যে শেষ হয়ে যাওয়ার পর সম্প্রতি আগামী আরও দুই বছরের জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে ফের চুক্তিবদ্ধ হয়েছেন। 

চলতি মাসের মাঝামাঝিতে প্রতিষ্ঠানটির ইনহাউজ পরিচালকের পরিচালনায় নতুন ওভিসির শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী। 

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘হোটেল রিল্যাক্সের পর বেশ কিছু স্ক্রিপ্ট হাতে এসেছিল। কিন্তু প্রচণ্ড গরমের কারণে কাজ করার মুড ছিল না। তাই কিছু দিন পরিবার নিয়েই ব্যস্ত ছিলাম। সময় কাটিয়েছি নিজের মতো করে। এরই মধ্যে এ প্রতিষ্ঠানের সঙ্গে দেড় বছরের চুক্তিও শেষ। তারা আবার দুই বছরের জন্য নতুন করে আমাকে চুক্তিবদ্ধ করলেন। চলতি মাসের ঠিক মাঝামাঝি তাদেরই বিজ্ঞাপনের মাধ্যমে কাজে ফিরব। এর পর আসলে ভেবে দেখব যে, ভালো স্ক্রিপ্ট পেলে নতুন সিনেমা, নতুন নাটক কিংবা নতুন ওয়েব সিরিজে কাজ করা যায় কী না।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন