উপভোগের সিরিজ প্রমাণেরও

দেশ রূপান্তর প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৫

নিউজিল্যান্ড দলের অনুশীলন শেষ হতেই শুরু গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কিছুক্ষণ পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ট্রফি নিয়ে দুদেশের অধিনায়কের ফটোসেশন শেষ হতেই মুষলধারে বৃষ্টি ভিজিয়ে দিল পুরো শের-ই-বাংলা স্টেডিয়াম। তাতে হোম অব ক্রিকেটের সেন্টার উইকেটে অনুশীলনের সুযোগটা শেষ হয়ে যায় বাংলাদেশের। ইনডোরে খানিকক্ষণ গা গরমের মধ্য দিয়ে আজ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রস্তুতি সেরেছে স্বাগতিকরা।


তারপরও উপভোগ্য একটা সিরিজের আশা অধিনায়ক লিটন কুমার দাসের। চাপমুক্ত থেকে খেলাটাকে উপভোগ করার কথা বলেছেন তিনি। তবে একেবারে নির্ভার থাকার উপায় নেই। এই সিরিজ অনেকের জন্যই বিশ্বকাপে জায়গা করে নেওয়ার শেষ সুযোগ। তাই যতটা না এটি উপভোগের, ঠিক ততটাই নিজেদের প্রমাণের।


সাম্প্রতিক সময়ে ওয়ানডের সুরটা যেন একটু বেসুরো ঠেকছে বাংলাদেশের। বিশেষ করে ওপেনিংয়ে একটা দুর্বলতা থেকেই যাচ্ছে। সর্বশেষ এশিয়া কাপে খেলা পাঁচ ম্যাচেই ওপেনিং জুটি ব্যর্থ হয়েছে বড় সংগ্রহের ভিত গড়তে। তাই কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে বারবার আনতে হয়েছে বদল। পাঁচ ম্যাচের চারটিতে গোড়াপত্তনে জুটি বদলেও মেলেনি সাফল্য। তামিম ইকবালের অনুপস্থিতির সুযোগ নিতে ব্যর্থ হয়েছেন নাঈম শেখ। প্রায় প্রতি ম্যাচেই সেট হয়ে উইকেট বিলিয়ে উল্টো ভাবনা বাড়িয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us