৬ ওভারের মধ্যে তৃতীয় উইকেট হারিয়েছে বাংলাদেশ

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৫

সংক্ষিপ্ত স্কোর: 


বাংলাদেশ ৮ ওভারে ৩৪/৩ (সাকিব ১৩*, মিরাজ ১*; লিটন দাস ০, তানজিদ ১৩, এনামুল ৪)


ঠাকুরের দ্বিতীয় শিকার এনামুল


তানজিদকে বোল্ড করে ষষ্ঠ ওভারে আবার আঘাত হানেন শার্দুল ঠাকুর। এনামুল হক বিজয়কে (৪) গ্লাভসবন্দি করিয়েছেন। তাতে ২৮ রানে ৩ উইকেট হারিয়ে শুরুতেই বিপদে  পড়ে গেছে বাংলাদেশ। 



লিটনের পরের ওভারে বোল্ড তানজিদ তামিম


লিটনের উইকেট হারানোর পরের ওভারে বোল্ড হন তানজিদ হাসানও। শর্ট বলে পুল করতে গিয়েছিলেন। দুর্ভাগ্য বল ব্যাটের কানায় লেগে আঘাত করে স্টাম্পে। তাতে দ্বিতীয়বার সুযোগ পাওয়া তানজিদ ১৩ রানে থেমেছেন।  


তৃতীয় ওভারে ফিরলেন লিটন


এশিয়া কাপটা স্মরণীয় করে রাখতে পারলেন না লিটন। রান পাচ্ছেন না। ভারতের বিপক্ষে ফিরেছেন রানের খাতা না খুলে। সামির তৃতীয় ওভারের প্রথম বলে বোল্ড হয়েছেন।


বাংলাদেশ দলে তানজিদ সাকিবের অভিষেক


ভারতীয় দল ফাইনাল নিশ্চিত করায় পরিবর্তন এনেছে পাঁচটি। অভিষেক হচ্ছে অলরাউন্ডার তিলক বর্মার। আছেন সূর্যকুমার, মোহাম্মদ সামি ও প্রসিদ্ধ কৃষ্ণাও। বাংলাদেশ দলে অভিষেক হচ্ছে পেসার তানজিদ হাসান সাকিবের। 


বাংলাদেশ একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তানজিদ হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান। 


ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, লোকেশ রাহুল, ইশান কিশান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সামি, প্রসিদ্ধ কৃষ্ণা।


টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত


আফগানিস্তানকে হারিয়ে কোনও রকমে সুপার ফোরে উঠলেও পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ থেকে ছিটকে গেছে বাংলাদেশ। আজ ভারতের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছে। কলম্বোয় টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠিয়েছেন রোহিত শর্মা।


টুর্নামেন্ট থেকে বিদায় নিলেও আজ ভারতের বিপক্ষে জয়টা বিশ্বকাপের আগে সাকিবদের মাঝে আত্মবিশ্বাসের জ্বালানি হিসেবে কাজ করবে। ফলে শেষটা জয়ে রাঙাতে মরিয়া সাকিব বাহিনী।  


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us