আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে শিশুসহ গুলিবিদ্ধ ৪

সমকাল প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৮

মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চল আধারা ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৭ মাসের শিশুসহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে সদরের আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে এ সংঘর্ষ হয়।


আধরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সুরুজ হোসেন ও একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


গুলিবিদ্ধ শিশু তাবাসুম, তার চাচা মো. জুয়েল (২৭) ও জয় মাস্তানকে (২০) প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর গুলিবিদ্ধ মিশুকচালক জহিরুল ইসলামকে (৩২) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 


আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে মুন্সীগঞ্জ থেকে আওয়ামী লীগ নেতা আলী হোসেন ও মজিবুর মেম্বার সমর্থক জয় মস্তান, জহিরুল, জুয়েল, সালাউদ্দিন সোলাচর গ্রামে আসেন। সেখানে আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বার সমর্থক আহাদুল, মনা ও কালামসহ ৩ থেকে ৪ জন জয় মস্তান ও জহিরুলকে গাড়ি থেকে নামিয়ে মারধর করেন। এ সময়ে জয় ও জহিরুল দৌড়ে পালাতে গেলে তাদের লক্ষ্য করে গুলি করেন আহাদুল, মনা ও কলামরা। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন জয় মস্তান, জহিরুল, জুয়েল, সালাউদ্দিন ও শিশু তাবাসুম। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us