অন্যের বুকিং করা নৌকা নিয়ে টাঙ্গুয়ার হাওরে ঘুরলেন মাহি

আরটিভি প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩, ১৫:৩৭

পর্দার বাইরে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রায় সময়ই নিজের ভালো-মন্দ ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তবে অভিনয়ে তাকে দেখা না গেলেও নানান কর্মকাণ্ডে খবরের শিরোনামে থাকেন এই নায়িকা। এবার অন্যের বুকিং করা নৌকা নিয়ে টাঙ্গুয়ার হাওরে ঘুরে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন মাহি।


শুক্রবার (১৯ আগস্ট) নিজের ইনস্টাগ্রাম একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দেন এই নায়িকা। আর এতেই তীব্র সমালোচনাড় মুখে পড়েন মাহি।


পাঠকদের উদ্দেশে পোস্টটি হুবহু তুলে ধরা হলো-


‘কোনো রকম পূর্ব প্রস্তুতি ছাড়াই আমরা হঠাৎ টাঙ্গুয়ার হাওড় ভ্রমণের সিদ্ধান্ত নিই। কিন্তু হুট করে চাইলেই সেখানে বোট পাওয়া যায় না। ২০ তারিখের আগে কোনো বোট ফ্রি নাই। আমিও নাছোড়বান্দা, জামাইকে বলছি ১৭ তারিখে আমাকে নিয়ে যেতেই হবে। জামাই দিশা না পেয়ে ফোন করলেন সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণ ভাইকে। তিনি অন্যজনের বুকিং ক্যানসেল করিয়ে ১৭ তারিখে আমাদের জন্য বোট রেডি করে দিলেন। বুঝতে পারলাম সুনামগঞ্জে তার বিশাল প্রভাব। ধন্যবাদ ফজলে রাব্বী স্মরণ ভাই আপনি ছাড়া এই ট্রিপ ক্যানসেল হয়ে যেত। ফারিশসহ আমরা ২২ জন দুই দিন এক রাত হাওরে অনেক আনন্দ করেছি। সমস্ত দায়িত্ব স্মরণ ভাই অনেক আন্তরিকতার সঙ্গে পালন করেছেন।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us