এমবাপ্পেকে মূল দলে ফেরানোর সিদ্ধান্ত পিএসজির

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩, ১৬:৩৬

পিএসজি ছেড়ে দেওয়ার কথা জানিয়ে দেওয়ায় ক্লাবের সঙ্গে অনেক দূরত্ব তৈরি হয়েছে কিলিয়ান এমবাপ্পের। অবস্থা এতই জটিল হয়ে দাঁড়ায় মূল দলের সঙ্গে অনুশীলন তো বটেই। দলেই জায়গা হয়নি তার! লিগ ওয়ানের উদ্বোধনী ম্যাচে স্ট্যান্ডে বসে খেলা দেখেছেন। লরিয়াঁর সঙ্গে ম্যাচটা গোল শূন্য ড্র হওয়ার পর তাকে মূল দলে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। তারকা ফরোয়ার্ডকে ছাড়া তাদের কী অবস্থা হতে পারে তার প্রমাণ মিলেছে ওই ম্যাচেই। বল দখলে আধিপত্য থাকলেও জাল কাঁপাতে পারেনি। 


চুক্তি নিয়ে চলমান বিরোধের কী অবস্থা সেসবের বিস্তারিত কিছু না জানালেও পিএসজি বিবৃতিতে বলেছে, ‘লরিয়াঁর বিপক্ষে ম্যাচ শুরুর আগে পিএসজি ও এমবাপ্পের মধ্যে গঠনমূলক ও ইতিবাচ আলোচনা শেষে তাকে আজ সকালে মূল দলের সঙ্গে অনুশীলনে রাখা হয়েছে।’


বিরোধ নতুন কিছু নয়। কিলিয়ান এমবাপ্পে আগের চুক্তি মেনেই ২০২৪ সালের গ্রীষ্মে পিএসজি থেকে বিদায় নিতে চান ফ্রি ট্রান্সফারে। চুক্তি নবায়ন করবেন না বলে কর্তৃপক্ষকে জানিয়েও দিয়েছেন। ফরাসি ক্লাবটি তার পর থেকেই ফরাসি ফরোয়ার্ডকে বিক্রি করে দেওয়ার জন্য খুব করে চাইছে। নাহলে চুক্তি শেষ হয়ে গেলে আর্থিকভাবে কিছুই পাবে না ফরাসি জায়ান্টরা। উল্টো এমবাপ্পে চুক্তির মেয়াদ পূরণ করলে পাবেন বাড়তি বোনাস! ফলে নিজের সিদ্ধান্তে অটল আছেন তিনি। এর পর থেকেই ঝামেলা চলছে দুই পক্ষে।          

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us