You have reached your daily news limit

Please log in to continue


এক চোখের ইশারাতেই ভাইরাল, এখন কী করছেন ‘উইঙ্ক গার্ল’?

চার বছর আগে সোশ্যালে রাতারাতি ছড়িয়ে পড়ে এক ভিডিও। দক্ষিণী ছবির গানের দৃশ্যের একটি অংশ ‘ক্লিপ’ আকারে ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। গানের দৃশ্যে নায়িকাকে দেখা গিয়েছিল চোখের ইশারা করতে। তার পর নায়কের উদ্দেশে ছুড়ে দিয়েছিল চুম্বন। তার পর থেকেই ‘উইঙ্ক গার্ল’ হিসাবে পরিচিতি পেয়ে যান প্রিয়া প্রকাশ ব্যারিয়ার, মুহূর্তেই হয়ে যান ভাইরাল।

এরপর ডাক পান সিনেমায়। বেশ কিছু সিনেমায় কাজ করলেও অভিনেত্রীর চেয়ে সোশ্যালেই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। অনুরাগী মহলের পরিধি ক্রমশ বৃদ্ধি পেয়ে চলেছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রিয়ার অনুরাগী সংখ্যা ৭৬ লক্ষের গণ্ডি পার করেছে।

প্রিয়াকে নিয়ে নেটব্যবহারকারীদের মাতামাতি থিতিয়ে গেলেও তা আবার যেন নতুন করে জাগিয়ে তুললেন প্রিয়া। নেপথ্যে রয়েছে তার বিকিনি পরা ছবি। নীল সমুদ্রের জলোচ্ছ্বাসের মাঝে হলুদ রঙের বিকিনি পরে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়া। তার পর থেকেই ঝড় উঠেছে নেটব্যবহারকারীদের মধ্যে। প্রিয়াকে ঘিরে শুরু হয়েছে আলোচনাও।

বিকিনি পরে যেখানে প্রিয়া ছবিটি তুলেছেন সেই জায়গাটিও ভীষণ পরিচিত। থাইল্যান্ডের ফুকেটের একটি দ্রষ্টব্য স্থান সেটি। তবে কি ‘উইঙ্ক গার্ল’ কোনো ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ড গিয়েছেন? বিকিনি পরা ছবিটি কি তারই ঝলক? এমন ধরনের প্রশ্ন নিয়ে অপেক্ষায় ছিলেন অনেকেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন