ব্রেকআপের পর নারীরা যে ৬ কাজ বেশি করেন

আরটিভি প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩, ১০:৩৮

সম্পর্কে ভাঙন, বিচ্ছেদ সব সময়ই অত্যন্ত দুঃখজনক! ব্রেকআপের পরেও অধিকাংশ ক্ষেত্রে পুরনো সম্পর্কের রেশ থেকেই যায়। অনেক ক্ষেত্রে পুরনো সম্পর্ক বেরিয়ে আসাটা অনেকের পক্ষেই কঠিন হয়ে দাঁড়ায়। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে যে, নারীদের ক্ষেত্রে ব্রেকআপের যন্ত্রণা বা পুরনো সম্পর্কের রেশ কাটিয়ে উঠতে ছেলেদের চেয়ে অনেক বেশি সময় লাগে নারীদের।


চলুন জেনে নেওয়া যাক, ব্রেকআপের পর যন্ত্রণা ভুলতে নারীরা যে কাজগুলো করেন-


ব্রেকআপের পরে অধিকাংশ নারীই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় হয়ে ওঠেন। আসলে এ ক্ষেত্রে তারা তাদের প্রাক্তন সঙ্গীকে দেখাতে চান যে সিঙ্গেল হয়েও তিনি এখন কতটা খুশি আছেন। ব্রেকআপের পরও অধিকাংশ নারীরাই জানার চেষ্টা করেন যে, তার প্রাক্তন বর্তমানে কী করছেন বা নতুন করে কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিনা। এ ছাড়াও, নারীরা তার প্রাক্তনের বন্ধুবান্ধবদের সাহায্যে সঙ্গীর সম্পর্কে নানা তথ্য সংগ্রহ করার চেষ্টা করেন থাকেন।


ব্রেকআপের দুঃখ ভুলতে অধিকাংশ নারীই শপিংয়ে ব্যস্ত রাখেন নিজেদের। মানসিক চাপ কমাতে এই কাজ তারা করে থাকেন।


ব্রেকআপের পরে অধিকাংশ নারীই পার্টিতে যেতে শুরু করেন। দুঃখ ভুলতে নতুন কারও সঙ্গে আলাপ বা ফ্লার্ট করাও শুরু করেন অনেকে। কেউ আবার ঘন ঘন উইক এন্ড ট্যুর প্ল্যান করেন এবং নিজের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে থাকেন। অনেকেই এই সব করেন থাকেন তার প্রাক্তন সঙ্গীকে জেলাস ফিল করাতে।


ব্রেকআপের পরেই নারীরা সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো থেকে প্রাক্তনকে ব্লক করেন। কিন্তু কিছুদিন পরেই আবার আনব্লক করেন প্রাক্তনের সম্পর্কে খুঁটিনাটি খবরাখবর নিতে থাকেন। আসলে, অধিকাংশ নারীই জানতে চান যে, ব্রেকআপের পর তার প্রাক্তন কেমন আছেন বা তিনিও ঠিক ততটা কষ্টে আছেন কিনা যতটা তিনি পাচ্ছেন!


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us