তিশা, মেহজাবীন, সাবিলা ফারিণদের এই ছবি কে তুলেছেন?

প্রথম আলো প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩, ০৭:০২

আয়োজনটি ছিল অন্য রকম। পরিচালক মোস্তফা সরওয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা দম্পতির বিয়ের ১৩ বছর পূর্তি উদ্‌যাপন করেছে তাঁদের কাছের মানুষেরা।


১৬ জুলাই ছিল তাঁদের দাম্পত্য জীবনের ১৩ বছর। সাত দিন পর ঢাকার একটি রেস্তোরাঁয় সারপ্রাইজ পার্টিতে ফারুকী ও তিশাকে শুভকামনা জানাতে উপস্থিত হন বিনোদন অঙ্গনে তাঁদের কাছের মানুষেরা। সেই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে। সিনেমা ও নাটকসংশ্লিষ্ট গ্রুপে এখন আলোচনা চলছে কোন ছবি কে ফ্রেমবন্দী করেছেন। এই হিসেব ভক্তরা মেলাতে পারছেন না।


গত রোববার রাতে ফারুকী তাঁর ফেসবুকে লিখেছেন, ‘কালকে আমার শরীরটা একটু কেমন কেমন জানি ছিল। ভাবলাম ডেঙ্গু কি না। টেস্ট করার জন্য রাজ (মোস্তফা কামাল রাজ) আমাকে নিয়ে গেল। প্ল্যান ছিল, সেখান থেকে রাজ তার একটা ব্যক্তিগত কাজে আমাকে নিয়ে যাবে। টেস্ট শেষে নিয়ে গেল এক রেস্টুরেন্টে। ভাবলাম রাজ বিয়ে করতেছে নাকি, মেয়েপক্ষ আসবে বলে আমারে নিয়ে আসল নাকি, নাকি ও ফ্ল্যাট কিনল, সে উপলক্ষে খাওয়াবে। ওদিকে ভেতরে শিকারিরা ক্যামেরা তাক করে আমার বোকা হয়ে যাওয়া মুহূর্ত ক্যাপচার করবে বলে। ভেতরে ঢুকে দেখি আমাদের অ্যানিভার্সারি সারপ্রাইজ পার্টি! সেখানে যাওয়ার পর দেখি আমার ডেঙ্গু হাওয়া। লাইফ ইজ বিউটিফুল।’






সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us