রশিদের ‘কমন রুমের’ দরজা সব সময়ই খোলা

প্রথম আলো প্রকাশিত: ১০ জুলাই ২০২৩, ০৮:০৩

ড্রেসিংরুমে জার্সি বদলাচ্ছিলেন রশিদ খান। হঠাৎ টেলিভিশনের পর্দায় চোখ পড়তেই স্থির হয়ে যান হতভম্ব আফগান লেগ স্পিনার। নিজের চোখ জোড়াকেই যেন বিশ্বাস হচ্ছিল না তাঁর।


হবে কীভাবে! টস হয়ে গেছে, একটু পর শুরু হবে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের দ্বিতীয় ওয়ানডে। অথচ আফগানিস্তান দলের যে খেলোয়াড় তালিকাটা এই মাত্র টেলিভিশনে ভেসে উঠল, তাতে নাম নেই রশিদ খানের! বিস্মিত রশিদ বলে ওঠেন, ‘আমার নাম কোথায়!’ পরক্ষণে মুজিব–উর রহমানকে ডেকে বলেন, ‘মুজিব, তোমার নামও তো নেই! আমরা কি খেলছি না?’


কয়েক সেকেন্ডের জন্য বিস্ময় ছড়িয়ে পড়ল পুরো ড্রেসিংরুমেই। তবে কি ম্যাচের জন্য যে একাদশ ঠিক হয়েছিল, সেটা কোনোভাবে বদলে গেল! কিন্তু কে বদলাবে দল?


ভুলটা ছিল টেলিভিশন সম্প্রচারকারীদের। দ্বিতীয় ওয়ানডের খেলোয়াড় তালিকা দেখাতে গিয়ে ভুলে তারা দেখিয়ে ফেলেছিল মিরপুরে হয়ে যাওয়া বাংলাদেশ–আফগানিস্তান একমাত্র টেস্টের খেলোয়াড় তালিকা। রশিদ, মুজিবসহ ওয়ানডে দলের অন্য যাঁরা টেস্ট দলে ছিলেন না, স্বাভাবিকভাবে তাঁদের নাম ছিল না সেখানে। ভুলটা অবশ্য সঙ্গে সঙ্গেই সংশোধন করে ফেলা হয়। বিভ্রান্তি কেটে গিয়ে স্বস্তি ফিরে আসে আফগান ড্রেসিংরুমেও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us