জামায়াতকে রক্ষার এজেন্ডা পালন করছেন ফখরুল: বাহাউদ্দিন নাছিম

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৯ জুলাই ২০২৩, ১৯:২৬

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, মির্জা ফখরুল জামায়াত ইসলামের রক্ষক। জামায়াতকে রক্ষার এজেন্ডা পালন করছেন তিনি।


রোববার (৯ জুলাই) বিকেলে সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


বিএনপি নেতা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিশ্ববাসীর কাছে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পাচ্ছে, তখনও আপনি (ফখরুল) বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে পান না। আপনি দেশটি ধ্বংস হয়ে যাচ্ছে বলে আক্ষেপ করেন। আপনি খুনিদের আজ্ঞাবহণকারী, আপনি দুর্নীতিবাজদের রক্ষক, আপনি যুদ্ধাপরাধীদের বন্ধু হিসেবে প্রকৃতপক্ষে আপনিই বাংলাদেশবিরোধী, আপনার ভেতরে মুক্তিযুদ্ধের আদর্শ, চেতনা কিছুই দেখতে পাচ্ছে না দেশের মানুষ।  


মির্জা ফখরুলের সমালোচনা করে তিনি আরও বলেন, আপনি রাজাকারের ছেলে হয়েও নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করেন। কিন্তু আপনি ভুলে গেছেন যে বিএনপি বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে। যারা কালো আইন জারি করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার বিচারের পথ বন্ধ করে রেখেছিল। আপনি তাদের পুনর্বাসন করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us