আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ

আজকের পত্রিকা প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ১২:০২

কুমিল্লার চৌদ্দগ্রামে পূর্বঘোষিত কর্মসূচিকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হচ্ছে। এতে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। 


চৌদ্দগ্রাম বাজারে সকাল ৯টায় কুমিল্লার চৌদ্দগ্রামে পূর্বঘোষিত কর্মসূচির মঞ্চ দখলকে কেন্দ্র করে কেন্দ্র করে আওয়ামী লীগের সংসদ সদস্য মুজিবুল হকের অনুসারীদের সঙ্গে সাবেক মেয়র মিজানুর রহমানের পক্ষের লোকদের মধ্যে এই সংঘর্ষ শুরু হয় বলে জানা গেছে। এ সময় ভাঙচুর করা হয়েছে সংসদ সদস্যের গ্রুপের সভামঞ্চ। এতে বেশ কয়েক জন আহত হয়েছেন। বর্তমানে চৌদ্দগ্রাম বাজার এলাকায় থেমে থেমে সংঘর্ষে চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কে যানচলাচল বন্ধ রয়েছে। 


জানা যায়, বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সংসদ সদস্য মুজিবুল হকের অনুসারী ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তমিজউদ্দিন সেলিম অংশের নেতা–কর্মীরা পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করে। মঙ্গলবার সকালে কর্মসূচির শুরুতেই দোয়েল চত্বর সংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িতে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছে।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us