ডা. জাফরুল্লাহর মতো ব্যক্তিও মাছ চুরির মামলার আসামি: মান্না

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩, ১৮:০৫

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অনন্য। তিনি ছিলেন একজন সিভিল সোসাইটির মানুষ, যিনি দল করতেন না। একজন ব্যক্তি যিনি সমাজ পরিবর্তনের লড়াইয়ের মাধ্যমে ভূমিকা রাখতে পারেন, এমন উদাহরণ বাংলাদেশ তো বটেই পৃথিবীর কোনো দেশেই নেই।


তিনি বলেন, প্রতিপক্ষ মনে কষ্ট পেতে পারে এমন কোনো কথা তিনি বলেননি কখনো। বরং শেষ পর্যন্ত তাকে মাছ চুরির মামলা দিয়েছে এবং করোনার কিটের অনুমোদন তো তাকে দিলই না।


বুধবার (১২ এপ্রিল) রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের মেজর হায়দার মিলনায়তনে সংবাদ সম্মেলন শেষে এসব কথা বলেন তিনি। ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যু পরবর্তী সার্বিক কার্যক্রম নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


মাহমুদুর রহমান মান্না বলেন, কিছু কিছু চরিত্র গড়ে ওঠে ঐতিহাসিকভাবে, যার তুলনা করা খুব মুশকিল। কবি বলেন আর রাজনৈতিক ব্যক্তি বলেন, একজনের সঙ্গে আরেকজনের তুলনা করা যায়। কিন্তু জফরুল্লাহ চৌধুরী একজন অনন্য মানুষ ছিলেন। তার যেসব গুণাবলি তা খুবই সাধারণ। কিন্তু সেটাই অসাধারণ হয়ে ওঠে। কারণ সাধারণের মধ্যে এটা পাওয়া যায় না, ডা. জাফরুল্লাহ চৌধুরীর মধ্যে যা আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us