You have reached your daily news limit

Please log in to continue


সাইবার মামলায় যা উল্লেখ করলেন শাকিব

এবার কথিত সেই প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলেন শাকিব খান। সোমবার (২৭ মার্চ) ১২টা ৫০ মিনিটে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে উপস্থিত হয়ে এ মামলা করেন শাকিব।

পরে জবানবন্দি দিতে কাঠগড়ায় ওঠেন। জবানবন্দিতে তিনি বলেন, রহমত উল্লাহ টেলিভিশনে আমার নামে মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি হঠাৎ করে আসেন। হঠাৎ করে বক্তব্য দিয়ে পালিয়ে যান।

শাকিব খান আরও বলেন, রহমত উল্লাহ বলেছেন, অস্ট্রেলিয়া থেকে আমি দুই বার পালিয়ে এসেছি। অথচ অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে এ ধরনের কোনও অভিযোগ নেই। আমার নামে কোনও মামলাও হয়নি।

এরপর বিচারকের নির্দেশে শাকিব খান স্বাক্ষর করে আদালত থেকে বের হয়ে যান। এর কিছুক্ষণ পর বিচারক মামলার আদেশ দেন। আগামী ৬ জুন পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

সোমবার (২৭ মার্চ) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে উপস্থিত হয়ে এ মামলা করেন চিত্রনায়ক শাকিব খান।

এ বিষয় শাকিবের আইনজীবী খায়রুল হাসান বলেন, ‘টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করেছি আমরা। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।’

মামলার অভিযোগে বলা হয়েছে, “আসামি রহমত উল্লাহ বাদী শাকিব খানের বিরুদ্ধে অপপ্রচার চালান যে, ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। শিডিউল না দেওয়াসহ নানা অভিযোগ করেন তিনি। আসামি আক্রমণাত্মক, মিথ্যা বক্তব্য প্রদান করে শাকিব খানকে সামাজিকভাবে অপমান-অপদস্ত ও হেয়-প্রতিপন্ন করেন। আসামি নিজেকে প্রযোজক হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণার উদ্দেশ্যে মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচার করে শাকিবের সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করেছেন।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন