প্রথম দিন আবেদনপত্র নিলেন আ’লীগের ১৩ মনোনয়নপ্রত্যাশী

সমকাল প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ২৩:০১

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের ১৩ জন মনোনয়নপ্রত্যাশী আবেদনপত্র সংগ্রহ করেছেন।


আজ সোমবার তারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করেন। আবেদনপত্র সংগ্রহ ও জমাদান কার্যক্রম আগামী বুধবার পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে।


প্রথম দিন আবেদনপত্র সংগ্রহ করা মনোনয়নপ্রত্যাশীরা হলেন– আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সাবেক সদস্য সাইফুল ইসলাম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ খোরশেদ আলম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুচ ছালাম, আওয়ামী লীগের আইনবিষয়ক উপকমিটির সদস্য কফিল উদ্দিন, নগরের চান্দগাঁও ওয়ার্ডের আহ্বায়ক কমিটির সদস্য সেলিনা খান, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আলী রিয়াজ খান, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ জাহেদুল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগের সহসভাপতি জহুর চৌধুরী, নগরের মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সুকুমার চৌধুরী, আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সাবেক সদস্য হায়দার আলী চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য মোহাম্মদ মনোয়ার হোসেন ও বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ মনছুর।


এর আগে গতকাল রোববার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মনোনয়নপ্রত্যাশীদের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার আহ্বান জানানো হয়।


প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি আওয়ামী লীগের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে চট্টগ্রাম-৮ আসন শূন্য হয়। আগামী ২৭ এপ্রিল এই আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us