আজ একই মঞ্চে নাচবেন জায়েদ-নিপুণ

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৯ মার্চ ২০২৩, ১২:১৯

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুজন দুজনের চিরপ্রতিদ্বন্দ্বী।


গেল নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয় নিয়ে দুজন আদালতে পর্যন্ত গেছেন। এ নিয়ে দুজনের মধ্যে এখন কথাবার্তা তো দূরের কথা, মুখ দেখাদেখিও বন্ধ।


নিপুণ নিয়মিত এফডিসিতে গেলেও জায়েদ খান যান না। এবার একই মঞ্চে দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে। বৃহস্পতিবার (৯ মার্চ) আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১-এর আসর। এই অনুষ্ঠান সফল করতে গঠন করা হয়েছে ২১ সদস্যের সাংস্কৃতিক উপকমিটি। কমিটিতে স্থান পেয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। এই কমিটির হয়ে মঞ্চে পারফর্ম করবেন জায়েদ খান। একই মঞ্চে চিত্রনায়িকা নিপুণও পারফর্ম করবেন বলে জানা গেছে।


জানা গেছে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। প্রায় এক ঘণ্টা দৈর্ঘ্যের সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে বলে জানিয়েছেন বিটিভির মহাপরিচালক ড. সৈয়দা তাসমিনা আহমেদ (অতিরিক্ত)। পুরস্কার দেওয়ার পর হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।  


অনুষ্ঠানে জায়েদ খান-নিপুণ আক্তার ছাড়াও থাকছেন অপু বিশ্বাস, পূজা চেরী, প্রার্থনা ফারদিন দীঘি, তমা মির্জা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাইমন সাদিক, ইমন, নিরবের পরিবেশনা।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us