You have reached your daily news limit

Please log in to continue


চট্টগ্রামে তালাবদ্ধ ঘর থেকে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

চট্টগ্রামে তালাবদ্ধ একটি ঘর থেকে মুখ, হাত ও পা বাঁধা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে খুলশী থানার টাইগারপাসের রেলওয়ে কলোনির ১১ নম্বর বিল্ডিংয়ের সামনের টিনশেড ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত যুবকের বয়স ৩০ থেকে ৩৫ বছর। তবে তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। ঘরের মালিকও ওই যুবকের পরিচয় জানেন না বলে জানিয়েছেন।খুলশী থানার পরিদর্শক (তদন্ত) শহীদুর রহমান বলেন, `টিনশেড ঘরটি তালা দেওয়া ছিল।

সকালে প্রতিবেশীরা দুর্গন্ধ পেয়ে পুলিশকে ও বাড়িওয়ালাকে ফোন দেন। পুলিশ এসে তালা ভেঙ্গে ভেতরের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে। ওই যুবকের মুখ, হাত ও পা গামছা এবং লুঙ্গি দিয়ে বাঁধা ছিল। মরদেহের মুখ ও শরীর ফুলে গেছে। ঘরের ভেতরে রক্তের চিহ্ন রয়েছে। ওই যুবকের পরিচয় ও মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।' খুলশী থানা পুলিশ ছাড়াও সিআইডি, পিবিআই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।ঘরটির মালিক ছেনোয়ারা বেগম। তিনি জানান, গত মাসে সালাউদ্দিন নামে এক যুবক দুই বন্ধুসহ থাকার কথা বলে মাসিক দুই হাজার টাকায় ঘরটি ভাড়া নিয়েছিলেন। ঘর ভাড়া নেওয়ার সময় সালাউদ্দিন নিজেকে মজুর হিসেবে পরিচয় দেন।

ঘর নেওয়ার পর তাদের একজন চলে যান। তার জায়গায় নতুন আরেকজন এসেছেন বলে জানিয়েছিলেন সালাউদ্দিন। কিন্তু ঘরের ভেতর পাওয়া মরদেহের পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি।নগর পুলিশের (উত্তর) উপকমিশনার মোখলেসুর রহমান বলেন, 'ঘরটির মালিক ভাড়াটেদের কাছ থেকে জাতীয় পরিচয়পত্র নেননি। পরিচয়পত্র থাকলে মরদেহের পরিচয় সহজে শনাক্ত করা যেত।' তিনি বলেন, পুলিশের বিভিন্ন বিভাগ বিষয়টির তদন্ত করছে, ওই ব্যক্তির পরিচয় ও মৃত্যুর কারণ জানা যাবে বলে আশা করছি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন