একটা ধাক্কা মারলেই আ'লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না: দুলু

সমকাল প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৫

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, 'আর মাত্র কয়েকটা দিন। এরপরই অন্ধকার কেটে নতুন সূর্য উঠবে। এই সূর্য বাংলাদেশের মানুষের গণতন্ত্র, মানুষের বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, 'আর মাত্র কয়েকটা দিন। এরপরই অন্ধকার কেটে নতুন সূর্য উঠবে। এই সূর্য বাংলাদেশের মানুষের গণতন্ত্র, মানুষের স্বাধীনতা, মানুষের কথা বলার অধিকার। এই বছরই আওয়ামী লীগের শেষ বছর। বর্তমান স্বৈরাচার আওয়ামী লীগ সরকারকে একটা ধাক্কা মারলেই তারা আর ক্ষমতায় থাকতে পারবে না।


'শনিবার সকালে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।দুলু বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ সরকার যতক্ষণ পর্যন্ত ক্ষমতা না ছাড়বে, ততক্ষণ পর্যন্ত খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, তারেক রহমানের আন্দোলন, বিএনপির আন্দোলন এবং জনগণের আন্দোলন চলবেই। জনগণকে সঙ্গে নিয়েই সরকারের পতন ঘটানো হবে।বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, 'যতই ভয়-ভীতি দেখাক। এ ১৪ বছর অনেক কষ্ট করেছেন। আপনারা অনেক রক্ত ঝরিয়েছেন। সানাউল্লাহ নূর বাবু, রাকিব, সুজনসহ অসংখ্যক নেতাকর্মী ভাইদের হারিয়েছি।


আমাদের অনেক নেতাকর্মী হামলা-মামলা, নির্যাতনের স্বীকার হয়েছেন। তবুও তারা দল ছেড়ে কোথাও যাননি। আর মাত্র কয়েকটা দিন। তারপরই অন্ধকার কেটে নতুন সূর্য আসবে।  সামনে যত রকম আক্রমণ হোক না কেন আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। জনগণের ভোটের অধিকার, গণতন্ত্রের অধিকার ফিরিয়ে আনা হবে।'জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী শাহ্ আলম, সাবেক মেয়র এমদাদুল হক আল মামুন, ফরহাদ আলী দেওয়ান শাহিন প্রমুখ।স্বাধীনতা, মানুষের কথা বলার অধিকার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us