You have reached your daily news limit

Please log in to continue


যে কারণে সরোজ খানের হাতে ‘চড়’ খেয়েছিলেন শাহরুখ

বয়স প্রায় ৬০ ছুঁইছুঁই। এই বয়সে এসেও কী পরিশ্রমটাই না করেন বলিউড বাদশা শাহরুখ খান! যার ঝলক দেখা গেছে ‘পাঠান’ ছবিতে। অভিনয়ে তার ডেডিকেশন এখনও তরুণ অভিনেতাদের জন্য প্রেরণা জোগায়। আর সেই অভিনেতাই নাকি কাজ নিয়ে অভিযোগ তুলে চড় খেয়েছিলেন প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খানের হাতে!

কী হয়েছিল সেদিন? খোলাসা করলেন শাহরুখ নিজেই। দিওয়ালে ছবির প্রমোশনে গিয়ে প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খানের কথা স্মরণ করেন অভিনেতা। তিনি জানান, এক দিনে তিনটি করে শিফট করতেন তখন। এত কাজের চাপে ক্লান্ত হয়ে যেতেন। একবার নাকি এত কাজ দেখে অভিযোগ করে ফেলেছিলেন। শেষ না হতে চাওয়া কাজের চাপে ভীষণ ক্লান্ত হয়ে গিয়েছিলেন তিনি। আর তখন নাকি সরোজ খান এসে তার মাথায় ‘চড়’ মেরেছিলেন। যদিও সেটা মজা করেই এবং আলতো করে।


সেই সময়ের কথা মনে করে শাহরুখ বলেন, ‘উনি এখানে থাপ্পড় মেরেছিলেন। (মাথার পিছন দিকটা দেখিয়ে বলেন) তারপর বলেছিলেন বাবু একটা কথা মনে রাখবে শিল্পী হিসেবে কখনও অভিযোগ করবে না যে কাজ বেশি বা কম। কারণ যখন কাজ থাকে না সেটা আরও অনেক বড় অভিযোগ। সব জিনিস নিয়ে অভিযোগ জানিও, কিন্তু এটা নিয়ে নয়। তাই আমি সব সময় চেষ্টা করি, যতটা পারি, আমার দ্বারা যতটা সম্ভব ততটা করে নিতে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন