‘প্রকাশ্যে চুমু? এ কেমন বিধায়ক’! রাজ-শুভশ্রীর আদুরে ছবি দেখে নিন্দার ঝড়

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৯

সোমবার মধ্যরাত থেকে চক্রবর্তী বাড়িতে উদ্‌যাপনের রেশ। নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় চূড়ান্ত ব্যস্ত, কারণ স্বামী রাজ চক্রবর্তীর জন্মদিন। বাড়িতে হাজির বন্ধুবান্ধব কাছের মানুষেরা। রাতভর চলল পার্টি। জন্মদিনে স্বামীকে আদরে ভরালেন স্ত্রী শুভশ্রী।


মঙ্গলবার রাতেও ঠিক একই দৃশ্য। ঠোঁটে ঠোঁট ডুবেছে। একে অপরেতে মগ্ন। এই আদুরে ছবি দেখেই বেজায় চটেছে রাজের ভক্তরা। ‘লিপলক’-এর ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রীই। যা দেখে অনেকের মন্তব্য, “এই নাকি বিধায়ক।” ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ। স্ত্রীকে প্রকাশ্যে আদর! এটা কখনও বিধায়কসুলভ আচরণ হতে পারে না, এমনই বক্তব্য রাজ-শুভশ্রীর অনুরাগীদের।


আগে সাংসদ ভবনে জিন্‌স পরে যাওয়ায় কটাক্ষের শিকার হতে হয় মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে। এ বার দর্শকের কটাক্ষের শিকার রাজ এবং শুভশ্রী। অনেকের বক্তব্য, “প্রকাশ্যে এ ভাবে চুম্বন, এটা বিধায়কসুলভ আচরণ হতেই পারে না।”


যদিও এই বিষয় কোনও রকম কোনও মন্তব্য করেননি নায়িকা-পরিচালকের কেউই। মঙ্গলবার রাতে জন্মদিনের পার্টিতে রংমিলান্তি পোশাকে ধরা দিয়েছিলেন তারকা জুটি। লাল হাঁটু অবধি ড্রেসে সঙ্গে মানানসই স্নিকারে শুভশ্রী। আর রাজের পরনে কালো শার্ট আর জিন্‌স।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us