You have reached your daily news limit

Please log in to continue


তেজগাঁওয়ের ট্রাক স্ট্যান্ডে ‘টম অ্যান্ড জেরি’ খেলা হচ্ছে : আতিক

ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপের দখল থেকে রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ড সংলগ্ন মেয়র আনিসুল হক সড়ক মুক্ত করতে না পারায় ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম বলছেন, সড়কটি নিয়ে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এই সড়কে উচ্ছেদ অভিযানে এসে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মেয়র বলেন, আমি আসার কারণে ট্রাকগুলো রাস্তা থেকে সরিয়ে ফেলেছে। যদিও অনেকে রাস্তা ওপর ট্রাক রেখে দিব্বি চলে গেছে। সত্যি কথা বলতে হয়, এ সড়কটি নিয়ে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে। আমি আসলে চলে যাচ্ছে, পুলিশ আসলে চলে যাচ্ছে। পরে আবারও এসে রাস্তা দখল করছে, আবার চলে আসছে। এটা বাস্তব সত্য চিত্র।

তিনি আরো বলেন, এখানে আমরা প্রায়ই অভিযান চালাই। কিন্তু দুদিন পরই দখল হয়ে যায়। ট্রাকের মালিকরা বলছেন, জায়গা দেই না কেন? আমি বলেছি, আমি যেটা চাই আগে সেটা করবেন। আমি চাই জনগণের যেন কোনো ভোগান্তি না থাকে। এর জন্য রাস্তার দুই পাশে কোনো ধরনের ট্রাক দাঁড়িয়ে থাকতে পারবে না।

এ সময় আতিকুল বলেন, জনপ্রতিনিধি কাউন্সিল, পুলিশ ও বাস মালিক সমিতির প্রতিনিধি মিলে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি করে দিতে চাচ্ছি। এই কমিটির সদস্যরা বিষয়টি মনিটরিং করবে। এই রাস্তার দুপাশে কোনো ধরনের ট্রাক দাঁড়িয়ে থাকতে পারবে না। এই মেসেজটা আমি পরিষ্কারভাবে দিতে চাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন